ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-০৪ ১৮:২২:২৯

উন্নয়ন বাঁধাগ্রস্ত করার জন্য বিএনপি-জামাতের সন্ত্রাস-নৈরাজ্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকীর প্রতিবাদে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৪ঠা জুন বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
  গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সীর সভাপতিত্বে সমাবেশে গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম খান, সহ-সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি।
  বক্তাগণ বলেন, ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আর একবার’ বলে তারা স্পষ্টভাবে বুঝিয়েছে যে তারাই বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারী। যারা উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করছে, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকী দিচ্ছে তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ