ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বয়ংক্রিয় অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৭-২৯ ১৪:২৩:৪৯
পাংশা হাসপাতালে গতকাল বুধবার সকালে নতুন স্বয়ংক্রিয় উচ্চ ক্ষমতাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন করা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনায় পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বয়ংক্রিয় উচ্চ ক্ষমতাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন করা হয়েছে। 
  এমপি মোঃ জিল্লুল হাকিমের দিক-নির্দেশনায় পাংশা উপজেলা পরিষদের রাজস্ব তহবিলের অর্থায়নে ক্রয়কৃত নতুন অক্সিজেন কনসেনট্রেটর গতকাল ২৯শে জুলাই সকালে পাংশা হাসপাতালে স্থাপন করা হয়। এর ব্যবহার বিষয়াদি নিয়ে গতকাল বুধবার সকাল ১১টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
  অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফী উদ্দিন(পাতা), পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জিয়াউল হোসেন ও আরএমও ডাঃ তরুন কুমার পাল প্রমূখ উপস্থিত ছিলেন।
  কর্মকর্তাগণ কিছুক্ষণ অক্সিজেন কনসেনট্রেটর পর্যবেক্ষণ করেন। ডাঃ মোঃ জিয়াউল হোসেন অক্সিজেন কনসেনট্রেটর ব্যবহার বিষয়ে চিকিৎসক ও নার্সদের প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।
  অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফী উদ্দিন(পাতা) বলেন, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনায় পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি হাসপাতালে স্বয়ংক্রিয় উচ্চ ক্ষমতাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন করা হয়েছে। করোনা সংকট পরিস্থিতি মোকাবেলাসহ শ্বাসকষ্টজনিত রোগীর চিকিৎসায় উপজেলা পর্যায়ের হাসপাতালে স্বয়ংক্রিয় উচ্চ ক্ষমতাসম্পন্ন অক্সিজেন কনসেনট্রেটর স্থাপন স্বাস্থ্যসেবায় দৃষ্টান্ত স্থাপিত হলো বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ