ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ভোলা মাস্টারের বাড়ীতে হামলার প্রতিবাদে পূজা উদযাপন পরিষদের সাংবাদিক সম্মেলন
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-০৫ ১৭:২৪:২২
রাজবাড়ী শহরের ভবাণীপুরে প্রয়াত ভোলা মাস্টারের বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল ৫ই জুন বিকালে সংগঠনের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ভবাণীপুরে প্রয়াত অর্ধেন্দু মজুমদার ওরফে ভোলা মাস্টারের বাড়ীতে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বহিষ্কৃত সাধারণ সম্পাদক জয়দেব কর্মকারের নেতৃত্বে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল ৫ই জুন বিকালে সংগঠনের কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 
  এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস। এরপর সংগঠনের সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় সংগঠনের জেলা-উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
  লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ২রা জুন বেলা ১২টার দিকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক জয়দেব কর্মকারের নেতৃত্বে একদল সন্ত্রাসী রাজবাড়ী পৌরসভার ভবাণীপুরে প্রয়াত অর্ধেন্দু মজুমদার ওরফে ভোলা মাস্টারের বাড়ীতে সশস্ত্র অবস্থায় আক্রমণ করে তার ছেলে অমরেন্দু মজুমদার বিষু ও অমিতেন্দু মজুমদারসহ পরিবারের ৫ জনকে বেধড়ক মারধর করে। বর্তমানে তারা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ঘটনা সম্পর্কে অবহিত হয়ে তাৎক্ষণিকভাবে জেলা শাখার সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী ও সাধারণ সম্পাদক জয়দেব কর্মকারকে তাদের পদ থেকে অব্যাহতি প্রদান করেন। এছাড়াও জয়দেব কর্মকার জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা শাখার সহ-সভাপতি পদে রয়েছে। সম্প্রতি তার ছোট ভাই সুদেব কর্মকার কালুখালী উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ইউপি সদস্যের উপর হামলা করে সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধানোর অপচেষ্টা করে। তারা বিএনপির এজেন্ট হিসেবে আমাদের মধ্যে হানাহানি সৃষ্টি করে সরকারের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টায় লিপ্ত রয়েছে। এমতাবস্থায় ভোলা মাস্টারের বাড়ীতে হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জয়দেব কর্মকারসহ জড়িত সকলের শাস্তির দাবী জানানো হয়।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ