ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বাগমারায় জমির কলা গাছ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-০৮ ১৪:৪৬:১৯
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বাগমারা এলাকায় চঞ্চল কুমার দে’র ১৫ শতাংশ জমিতে রোপণকৃত কলা গাছ গতকাল ৮ই জুন উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলাধীন বাগমারা এলাকায় শহীদ মুক্তিযোদ্ধার সন্তান চঞ্চল কুমার দে’র ১৫ শতাংশ জমিতে রোপণকৃত কলা গাছ গতকাল ৮ই জুন বেলা ১১টার দিকে উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। 
  এ ব্যাপারে ভুক্তভোগী চঞ্চল কুমার দে গতকাল বুধবার রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 
  চঞ্চল কুমার দে জানান, তিনি তার পৈত্রিক ওয়ারিশ সূত্রে পাওয়া বাগমারা মৌজার সাবেক ১৬৭৬ ও বর্তমান বিএস ২৮৩৪ নং দাগের ৩০ শতাংশ জমির মধ্যে ১৫ শতাংশ জমিতে ধান চাষ করেছেন। বাকী ১৫ শতাংশ জমিতে মাস দেড়েক পূর্বে শতাধিক উন্নতজাতের শবরী কলা গাছের চারা রোপণ করেন। 
  গতকাল বুধবার বেলা ১১টার দিকে তার বর্গা চাষী জহির তাকে মোবাইল ফোনে জানায়, অজ্ঞাতনামা ১৫-২০ জন দুর্বৃত্ত লাঠিসোটা নিয়ে মোটর সাইকেলযোগে এসে তাকে ভয়-ভীতি দেখিয়ে কলা গাছের চারাগুলো টেনে উপড়ে ফেলে চলে গেছে। এ ব্যাপারে তিনি রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আক্ষেপ করে তিনি প্রশ্ন রাখেন, শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও সংখ্যালঘু হওয়াটাই কী আমার অপরাধ? এ ব্যাপারে আমি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণপূর্বক সুষ্ঠু তদন্তের মাধ্যমে এর সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ