ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
যুবক আরিফুলকে কুপিয়ে জখম॥থানায় মামলা রুজু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-০৮ ১৪:৪৭:০১
রাজবাড়ী শহরের ২নং রেলগেট এলাকায় গত ৪ঠা জুন দুপুরে যুবক আরিফুলকে প্রতিপক্ষ কুপিয়ে জখম করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের ২নং রেলগেট এলাকায়(ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে) গত ৪ঠা জুন দুপুর ২টার দিকে যুবক আরিফুল ইসলাম গাজী (২২)কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। 
  আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরিফুল রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের কামালপুর গ্রামের বাবুল গাজীর ছেলে। এ ঘটনায় আরিফুলের মা ফরিদা ইয়াসমিন বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে (মামলা নং-১৫, তারিখ-০৬/০৬/২০২২ ইং, ধারা-১৪৩/৩২৩/৩০৭/৩২৬/৩৭৯/১১৪/৫০৬ পেনাল কোড)। মামলায় রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা ১নং সড়কের মোস্তফা (৫৫) ও তার ছেলে সবুজ(২৮), একই এলাকার রনি(২২) ও সুজন শেখ (২১) এবং কামালপুর গ্রামের মানিক শেখ (৩০)সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করা হয়েছে। 
  মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২মাস পূর্বে আসামীদের সাথে আরিফুলের পরিবারের ঝগড়া-বিবাদ হলে আসামীরা আরিফুলদের বসত বাড়ীতে হামলা করে। পরবর্তীতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় বিষয়টির আপোষ-মিমাংসা হয়। এর জেরে ৪ঠা জুন দুপুর ২টার দিকে আরিফুল তার চাচা নয়ন গাজীর মক্তব স্কুল মার্কেটের দোকান থেকে ৫০ হাজার টাকা নিয়ে বাড়ী যাওয়ার সময় রাজবাড়ী শহরের ২নং রেলগেট এলাকায় (ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে) পৌঁছালে আসামীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে পিটিয়ে জখম করে টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ