ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীর মুরাদ শেখ মুক্তিযুদ্ধ মঞ্চের ঢাকা জেলা উত্তরের সভাপতি নির্বাচিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৬-১৩ ১৪:৫১:৪৩

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ-এর ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান মোঃ মুরাদ শেখ। 
  গত ৮ই জুন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মোঃ আল মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা জেলা উত্তর শাখার ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়। 
  প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের ঢাকা জেলা উত্তর শাখার কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাংগঠনিক গতিশীলতা নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির জরুরী সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে দিয়ে আগামী ১বছরের জন্য নতুন আংশিক কমিটির অনুমোদন দেয়া হলো। 
  অনুমোদিত কমিটিতে অন্যান্যদের মধ্যে বাবলী আক্তার, মোঃ রুবেল শেখ ও সুশান্ত সাহাকে সহ-সভাপতি, মোঃ শাহ্ আলীকে সাধারণ সম্পাদক, মাহমুদুর রহমান, নাসির উদ্দিন ও আরমান হোসেন রকি’কে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মোঃ সালমান ভুঁইয়া, তামীম দিরা খান, নাইমুল হাসান আকিব, আহাদ হোসেন, মোঃ আকাশ ও ওমর ফারুককে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। তারা পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। 
  নবনির্বাচিত সভাপতি মোঃ মুরাদ শেখ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের মোঃ মঞ্জু শেখের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি সাভার সরকারী কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী এবং সাভার পৌরসভার ৫নং ওয়ার্ডের ব্যাংক কলোনী এলাকায় বসবাস করেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও সমাজসেবামূলক কর্মকান্ডের সাথে জড়িত। 
  বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ-এর ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি নির্বাচিত হওয়ার বিষয়ে মোঃ মুরাদ শেখ বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছোটবেলা থেকেই আওয়ামী লীগের অনুসারী। আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের সাথে কাজ করেছি। ৪/৫ বছর বছর যাবৎ ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছি। মুক্তিযুদ্ধ মঞ্চ সংগঠনটি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য কাজ করছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ বিরোধী প্রচারণার বিরুদ্ধে সক্রিয় ও বিভিন্ন আন্দোলন-সংগ্রামে রাজপথে থাকে। তাদের নীতি-আদর্শ ও মুজিববাদ প্রতিষ্ঠার স্লোগান আমাকে সংগঠনটির সাথে সম্পৃক্ত হতে অনুপ্রাণিত ও উৎসাহিত করেছে। ঢাকা জেলা উত্তর শাখার সভাপতির দায়িত্ব পাওয়ায় আমি রাজবাড়ী জেলাবাসীর পক্ষ থেকে আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংগঠনের কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ আল মামুনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সংগঠনকে এগিয়ে নেয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সচেষ্ট থাকবো।   
  উল্লেখ্য, মোঃ মুরাদ শেখ বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ-এর ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি নির্বাচিত হওয়ায় তার নিজ এলাকা মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টুকু মিজির উদ্যোগে গত ১১ই জুন তাকে সংবর্ধনা প্রদান করা হয়  -প্রেস বিজ্ঞপ্তি।

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ