ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দের নতুন ইউএনও জাকির হোসেনের যোগদান
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-১৩ ১৫:০৪:১৭
গোয়ালন্দ উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার নতুন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন গত ১২ই জুন বিকালে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। 
  ৩৪তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা মোঃ জাকির হোসেনের বাড়ী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায়। রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আরডিসি (রেভিনিউ ডেপুটি কালেক্টর) হিসেবে কর্মরত ছিলেন। তার আগে তিনি ঢাকার তেজগাঁও সার্কেলের সহকারী কমিশনার(ভূমি), মানিকগঞ্জের শিবালয় উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি’র দায়িত্ব পালন করেন। ২০০৪ সালে তিনি রাষ্ট্রপতির কাছ থেকে দেশ সেরা স্কাউট পদক লাভ করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী সিভিল অ্যাভিয়েশনের সহকারী পরিচালক(এয়ার ট্রাফিক কন্ট্রোল) পদে কর্মরত। 
  দায়িত্ব গ্রহণের পর এই প্রতিবেদকের সাথে আলাপকালে মোঃ জাকির হোসেন বলেন, গোয়ালন্দ উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ রোধসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মূল করার লক্ষ্যে তিনি কাজ করবেন। এর পাশাপাশি তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন ও শিক্ষার প্রসারে সচেষ্ট থাকবেন। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ