ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
আমরা চাই ইসকন মন্দির কেন্দ্রীক সমস্যার সুষ্ঠু সমাধান হোক--এমপি মোঃ জিল্লুল হাকিম
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-১৪ ২৩:২০:১৭
জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে দলীয় সভা শেষে সাংবাদিকদের সাখে মতবিনিময় করেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আমরা চাই রাজবাড়ীতে ইসকন মন্দির কেন্দ্রীক সমস্যার সুষ্ঠু সমাধান হোক। সম্প্রীতি বজায় থাকুক। 
  গতকাল ১৪ই জুন সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে দলীয় সভা শেষে সাংবাদিকদের মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
  সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, ইসকন মন্দির নিয়ে আমার ব্যক্তিগত কোন ইন্টারেস্ট নাই। আমরা চাই হিন্দু সমাজের দুই পক্ষের মধ্যে জায়গা-জমি নিয়ে যে সমস্যা তৈরী হয়েছে তার সুষ্ঠু-শান্তিপূর্ণ সমাধান। সেভাবেই আমি ডিসি ও এসপি সাহেবকে বলেছি। প্রাচীর ভাঙ্গা ও মারামারি নিয়ে একটা অন্যরকম অবস্থা তৈরী হয়েছে। আমাদের নামে যে কথা ছড়ানো হচ্ছে সেটা উদ্দেশ্য প্রণোদিত। এটা ছড়ানোর কোনো যুক্তি নাই। মন্দিরের বিষয়টা নিয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সাথে কথা হয়েছে বসে সুন্দর একটা সমাধান করে দেয়ার জন্য। আমরা সবসময় চাই সবার মধ্যে সম্প্রীতি বজায় থাকুক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি-আদর্শ ও লক্ষ্য ছিল অসাম্প্রদায়িক রাষ্ট্রে সবাই মিলেমিশে বসবাস করার। হিন্দু-মুসলিম, হিন্দু-হিন্দু সবার মাঝে সম্প্রীতি বজায় রাখা। আমরা কোন প্রকার সংঘাত-মারামারি আশা করি না। যে ঘটনা ঘটেছে সেটা অনভিপ্রেত। আমি চাই এটার একটা সুষ্ঠু সমাধান। যারা উস্কানী দিয়ে এটা করিয়েছে তারা খারাপ কাজ করেছে। এই বিষয় নিয়ে মানববন্ধনে সংসদ সদস্য ও মন্ত্রীদের জড়িয়ে অনেকেই বক্তব্য দিচ্ছে। কথা বলার সময় নিজের ওজন বুঝে কথা বলা উচিত। এখানে এমপি-মন্ত্রীদের জড়িয়ে বক্তব্য দেওয়ার কী দরকার। আমরা কারো পক্ষে নয়। জয়দেব আমার নির্বাচনী এলাকার মানুষ। সে আমার কাছে যেতেই পারে। আমি সেভাবেই নিয়েছি। জয়দেব কর্মকারসহ হিন্দু সম্প্রদায়ের নেতারা আমার কাছে গিয়েছিল। আমি তাদেরকে পরিষ্কার করে বলে দিয়েছি হিন্দু সম্প্রদায়ের মধ্যে এটা নিয়ে কথা তৈরী হয়েছে। এ জন্য উদ্বোধন অনুষ্ঠানে(ইসকন মন্দিরের) আমি থাকতে পারবো না। আর জয়দেব তো হিন্দু সম্প্রদায়ের নেতা। তাদের মধ্যে পক্ষ-বিপক্ষ তৈরী হয়েছে। জাতীয় সংসদের বাজেট অধিবেশনে যোগ দিতে হয়েছে বলে সময় বের করতে পারি নাই। এমপি কাজী কেরামতের সাথে কথা হয়েছে। আশা করছি এ সপ্তাহের মধ্যেই সুষ্ঠু একটা সমাধান করতে পারবো।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ