ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বালিয়াকান্দিতে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-১৫ ১৪:২৮:১০
বালিয়াকান্দিতে গতকাল ১৫ই জুন প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 
  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই জুন সকাল থেকে দিনব্যাপী উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার সাইদুল ইসলামের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির ও বালিয়াকান্দি থানার ওসি আসাদুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।
  উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ কর্মশালায় অংশগ্রহণ করেন। 
  উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ হলো-ডিজিটাল বাংলাদেশ, একটি বাড়ী একটি খামার, শিক্ষা সহায়তা কর্মসূচী, কমিউনিটি ক্লিনিক, পরিবেশ সুরক্ষা, ঘরে ঘরে বিদ্যুৎ, সবার জন্য বাসস্থান, বিনিয়োগ বিকাশ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী ও নারীর ক্ষমতায়ন। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ