ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
পাংশার বাগদুলী বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৬-১৫ ১৪:৩০:২৭
ভারতে বিজেপি নেতা কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ(সাঃ) ও আয়েশা (রাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে গতকাল ১৫ই জুন পাংশার বাগদুলী বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় -শামীম হোসেন।

সম্প্রতি ভারতে বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে গতকাল ১৫ই জুন পাংশা উপজেলার মৌরাট ইউপির বাগদুলী বাজারের গোহাট চত্বরে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
  মৌরাট ইউপির সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়। জোহরের নামাজের পর মৌরাট ইউপি এবং পার্শ্ববর্তী পাট্টা ইউপি ও আশপাশের এলাকার বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা ব্যানারসহকারে বিক্ষোভ মিছিল করে বাগদুলী বাজারের গো-হাট চত্বরে সমবেত হয়।
  মৌরাট ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিকের সভাপতিত্বে প্রতিবাদ সভায় ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভারতের বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাঃ আবু মুসা আশয়ারী, উপাধ্যক্ষ ড. মাওলানা খোন্দকার মাহাবুব হোসেন, চর ঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান মুন্সী, পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. রফিকুল ইসলাম, আজিজপুর রশিদিয়া মাদরাসার নায়েবে মুহতামীম মাওলানা মোঃ আব্দুল আলীম, ইসলামী আন্দোলন বাংলাদেশ পাংশা শাখার সভাপতি মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, রশিদিয়া কওমি মাদরাসার নায়েবে মুহতামীম মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, মৌরাট ইউপি বাংলাদেশ মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা মোঃ আবু আইয়ুব আনছারী, মৌরাট ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী সরদার, মৌরাট ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগদুলী বাজার বণিক সমিতির সভাপতি কেছমত আলী শেখ. বাগদুলী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হাজী কায়সার, মুন্সী জাহিদুল ইসলাম সবুজ, শাহিনুর রহমান, হাফেজ মোঃ শামীম, কালাম মিয়া, মৌরাট ইউপির ২নং ওয়ার্ডের মেম্বার আলমগীর হোসেন মিয়া, শেখ সাইদুল ইসলাম সহিদ প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন বাগদুলী বাজার বায়তুন নূর জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মতিউর রহমান ও ধুলিয়াট কেরাতুল কোরআন মাদরাসার মুহতামীম মুহাম্মদ মহিউদ্দীন মানিক। 
  প্রতিবাদ সভা শেষে বাগদুলী বাজারে বিক্ষোভ মিছিল করে সমবেত লোকজন। দুপুর আড়াইটায় কর্মসূচি শুরু হয়ে বিকেল ৪টা ৪০মিনিটে শেষ হয়।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ