ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমের উদ্বোধনীতে শহরে র‌্যালী
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-১৫ ১৪:৩৮:০৭
জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষ্যে গতকাল ১৫ই জুন সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালী বের হয়ে প্রধান সড়ক হয়ে প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গতকাল ১৫ই জুন সকালে জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমের উদ্বোধনী উপলক্ষ্যে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 
  পরিসংখ্যান ব্যুরোর জনশুমারি ও গৃহগণনা প্রকল্পের আয়োজনে এই র‌্যালীর আয়োজন করা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক হয়ে পান্না চত্ত্বর এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
  র‌্যালীতে জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, বিভাগীয় শুমারি সমন্বয়কারী আব্দুর রব ঢালী, জেলা পরিসংখ্যান অফিসের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোঃ আসাদুজ্জামান, সহকারী কমিশনার শিবরাজ চৌধুরী, সদর উপজেলা সহকারী পরিসংখ্যান কর্মকর্তা আব্দুল গফুরসহ পরিসংখ্যান অফিসের অন্যান্যরা এবং বিএনসিসি ও রোভার স্কাউটসের সদস্যরা অংশগ্রহণ করেন।
  র‌্যালীর আগে জেলা প্রশাসক ও অন্যান্য অতিথিগণ কর্তৃক কবুতর উড়িয়ে জনশুমারি ও গৃহগণনা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
  উল্লেখ্য, এবারই প্রথম ট্যাবের মাধ্যমে ডিজিটাল জনশুমারি ও গৃহগণনা করা হচ্ছে। গতকাল ১৫ই জুন থেকে শুরু হওয়া এই জনশুমারি ও গৃহগণনা কার্যক্রম আগামী ২১শে জুন সমাপ্ত হবে। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ