ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
পাংশা ও কালুখালী উপজেলা পরিবেশক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
  • পাংশা প্রতিনিধি
  • ২০২২-০৬-১৮ ১৪:২৯:৩৯
পাংশা শহরের বিশ্বাস কমিউনিটি সেন্টারে গতকাল শনিবার দুপুরে পাংশা ও কালুখালী উপজেলা পরিবেশক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের মালেক প্লাজার বিশ্বাস কমিউনিটি সেন্টারে আনন্দঘন পরিবেশে গতকাল ১৮ই জুন দুপুরে পাংশা ও কালুখালী উপজেলা পরিবেশক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। 
  সম্মেলনে সর্বসম্মতিক্রমে মোঃ নাজমুল কাদের সবুজ দ্বিতীয়বারের মতো সভাপতি এবং মোঃ কামরুজ্জামান সোহেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
 জানা যায়, গতকাল শনিবার দুপুর ১২টার দিকে সম্মেলনের প্রথম পর্বে পাংশা ও কালুখালী উপজেলা পরিবেশক সমিতির সভাপতি মোঃ নাজমুল কাদের সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির সভাপতি খন্দকার জিয়াদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিবেশক সমিতির সিনিয়র সহ-সভাপতি ওয়াজিউল্লাহ মন্টু, কুমারখালী ও খোকসা পরিবেশক সমিতির প্রধান উপদেষ্টা মোঃ হেলাল উদ্দিন, বালিয়াকান্দি উপজেলা পরিবেশক সমিতির সভাপতি আহম্মেদ পারভেজ, রাজবাড়ী জেলা পরিবেশক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান, কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির সহসভাপতি আহসানুল হক আদলু ও সাধারণ সম্পাদক প্রকাশ কুমার সাহা, রাজবাড়ী জেলা পরিবেশক সমিতির সহসাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে নবগঠিত কমিটির সহসভাপতি মোঃ আব্দুল মোতালেব মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান সোহেল বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন মোঃ আমিরুল ইসলাম।
  সম্মেলন অনুষ্ঠানে সমিতির মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের স্মরণে ১মিনিট নিরবতা পালন করে শ্রদ্ধা নিবেদন করা হয়। অতিথিবৃন্দ নৈতিকতা ও দায়িত্বশীলতার সাথে সমিতির কার্যক্রম পরিচালনার মাধ্যমে সম্প্রীতির বন্ধন অটুট রাখার গুরুত্বারোপ করেন। ব্যবসায়িক কাজে কোন সমস্যা দেখা দিলে পরস্পর যোগাযোগ ও সমন্বয়ের মাধ্যমে তা নিরসন করার প্রত্যয় ব্যক্ত করেন বক্তারা।
  সম্মেলনের দ্বিতীয় পর্বে ২০২২-২০২৫ বর্ষের জন্য মোঃ নাজমুল কাদের সবুজকে পুনরায় সভাপতি ও মোঃ কামরুজ্জামান সোহেলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়। কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি মোহনলাল আগরওয়ালা, আব্দুল মোতালেব মোল্লা ও নাসির উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, নিজাম উদ্দিন খান ও রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রিপন, প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ও কোষাধ্যক্ষ রইচ উদ্দিন বিশ্বাস। শেষে মাগুড়ার ঘাসফুল শিল্পীগোষ্ঠীর উর্মী উর্জা, রাজা হাসান ও জাহাঙ্গীর প্রমূখ কণ্ঠশিল্পীরা মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ