ঢাকা বুধবার, মে ১, ২০২৪
পদ্মায় পানি বৃদ্ধিতে ফেরী চলাচল ব্যাহত॥দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সিরিয়াল
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-১৮ ১৪:৩৪:৩৯
পদ্মা নদীতে পানি বৃদ্ধির কারণে তীব্র স্রোতে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরী চলাচল ব্যাহত হওয়ায় দৌলতদিয়া ঘাট প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে -মাতৃকণ্ঠ।

॥মইনুল হক মৃধা॥ পদ্মা নদীতে পানি বৃদ্ধির কারণে তীব্র স্রোতে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরী চলাচল ব্যাহত হচ্ছে। এতে দৌলতদিয়া ঘাট প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে। আটকে থাকা যানবাহনের চালক-শ্রমিক ও যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। 
  গতকাল ১৮ই জুন দুপুরে সরেজমিনে ঘুরে দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের সুনিপুণ অর্গানিক পর্যন্ত প্রায় ৩কিলোমিটার এলাকা জুড়ে আটকে থাকা যানবাহনের সিরিয়াল দেখা গেছে রয়েছে। এর মধ্যে প্রায় ১কিলোমিটার জুড়ে যাত্রীবাহী বাসও দেখা গেছে। 
  বিআইডব্লিউটিসির দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক(বাণিজ্য) প্রফুল্ল চৌহান বলেন, পদ্মা নদীর পানি বৃদ্ধির কারণে তীব্র স্রোতের সৃষ্টি হয়েছে। এ কারণে ফেরী পারাপার ব্যাহত হচ্ছে। স্বাভাবিকের চেয়ে অনেক বেশী সময় লাগছে। এই নৌরুটের ২০টি ফেরীর মধ্যে বর্তমানে ১৬টি ফেরী দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। স্রোতের কারণে কম সক্ষমতার ২টি ফেরী বসিয়ে রাখা হয়েছে এবং যান্ত্রিক ত্রুটির জন্য ২টি ফেরী পাটুরিয়ার ভাসমান ডকইয়ার্ডে মেরামতে রয়েছে। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ