ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর ৫টি উপজেলার ১০জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির অর্থ ও উপকরণ প্রদান
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৬-২১ ১৬:৩৬:৪৮
রাজবাড়ীর স্কাউট ভবনে গতকাল ২১শে জুন সকালে আয়োজিত অনুষ্ঠানে জেলার ৫টি উপজেলার ১০ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির অর্থ ও সহায়ক উপকরণ প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার ৫টি উপজেলার ১০ জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তির অর্থ ও সহায়ক উপকরণ প্রদান করা হয়েছে। 
  দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সমন্বিত জেলা কার্যালয়, ফরিদপুর এবং দুদকের সহায়তায় গঠিত জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, রাজবাড়ীর উদ্যোগে গতকাল ২১শে জুন সকালে জেলা শিক্ষা অফিস সংলগ্ন স্কাউট ভবনে আয়োজিত অনুষ্ঠানে এই বৃত্তির অর্থ ও সহায়ক উপকরণ বিতরণ করা হয়। 
  জেলা শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সূবর্ণা রাণী সাহা, বিশেষ অতিথি হিসেবে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের উপ-পরিচালক রেজাউল করিম, রাজবাড়ী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর কুদরত আলী প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও রাজবাড়ী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ তোসলিম উদ্দিন আহম্মেদ। 
  অনুষ্ঠানে রাজবাড়ীর ৫টি উপজেলার মাধ্যমিক পর্যায়ের ১০ জন (প্রতিটি উপজেলা থেকে ২ জন করে) মেধাবী শিক্ষার্থীকে চলতি বছরের জানুয়ারী থেকে জুন পর্যন্ত ৬ মাসের শিক্ষা বৃত্তির ৬ হাজার করে টাকা (প্রতি মাসে ১ হাজার টাকা করে) এবং সহায়ক উপকরণ হিসেবে ১টি করে ছাতা, ১টি করে জ্যামিতি বক্স ও ১টি করে খাতা প্রদান করা হয়। বৃত্তি ও উপকরণপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো-রাজবাড়ী সদর উপজেলার চর জৌকুড়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র তারেক সরদার ও আলহাজ্ব এম.এ করিম উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী জান্নাতুল আক্তার, কালুখালী উপজেলার কালুখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী তিন্নি ভৌমিক ও কালুখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র নীরব মন্ডল, বালিয়াকান্দি উপজেলার রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র নাবিল মোল্লা ও একই বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী রাখি আক্তার, গোয়ালন্দ উপজেলার চৌধুরী আব্দুল হামিদ একাডেমীর ৯ম শ্রেণীর ছাত্র মামুন খান ও চৌধুরী মাহবুব হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী রওশন আক্তার, পাংশা উপজেলার পাংশা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী ঐশী শাহাদাৎ ও কাজী আব্দুল মাজেদ একাডেমীর ১০ম শ্রেণীর ছাত্র আবু তাহিদ।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ