ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দের রাখালগাছির চরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-২১ ১৬:৩৯:৫৮
গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দুর্গম রাখালগাছির চরে গতকাল ২১শে জুন দুপুরে আওয়ামী লীগ নেতা আক্কাছ বেপারীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের দুর্বৃত্তরা -মাতৃকণ্ঠ।

চরমপন্থীদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দুর্গম রাখালগাছির চরে গতকাল ২১শে জুন দুপুর ১২টার আওয়ামী লীগ নেতা আক্কাছ বেপারী (৭০)কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। 
  নিহত আক্কাছ বেপারী পার্শ্ববর্তী পাবনা জেলার আমিনপুর উপজেলার ঢালারচর ইউনিয়নের ধারাই গ্রামের মৃত মৈজদ্দিন বেপারীর ছেলে এবং ঢালারচর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি একসময় নিষিদ্ধ চরমপন্থী সংগঠনের সাথে যুক্ত ছিলেন। পরে সরকারের আহ্বানে সাড়া দিয়ে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। পুলিশ ও স্থানীয়দের ধারণা, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  চরমপন্থীদের অভ্যন্তরীণ কোন্দলে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 
  দেবগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম জানান, নিহত আক্কাছ বেপারী ঠিকাদারের হয়ে রাখালগাছি-গুদারাঘাট সরকারী রাস্তার উন্নয়ন কাজ দেখাশোনা করছিলেন। এ সময় একটি ট্রলারযোগে এসে সশস্ত্র চরমপন্থী সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। তারা আক্কাছ বেপারীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে ওই ট্রলারযোগে ঘটনাস্থল ত্যাগ করে।
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাটি অত্যন্ত দুর্গম এলাকায়। খবর পাওয়ার পর লাশ উদ্ধার করার জন্য সেখানে পুলিশ পাঠানো হয়েছে। নিহত আক্কাস বেপারী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের সাথে জড়িত ছিল। অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে তাকে চরমপন্থীরা হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ