ঢাকা বুধবার, মে ১, ২০২৪
কালুখালীর বোয়ালিয়ায় তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২২-০৬-২৩ ১৪:৩৬:৪৯
কালুখালী উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে গতকাল ২৩শে জুন বোয়ালিয়া ইউনিয়নের ভবাণীপুর সূর্যের হাসি ক্লিনিকের সম্মেলন কক্ষে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে গতকাল ২৩শে জুন সকালে বোয়ালিয়া ইউনিয়নের ভবাণীপুর সূর্যের হাসি ক্লিনিকের সম্মেলন কক্ষে তথ্য আপা প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 
  তথ্য সেবা কর্মকর্তা মুর্শিদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম, কালুখালী প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক ও সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার মঞ্জুরুল ইসলাম জিন্নাহ প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানের আলোচনা পর্বে উপজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম ভোটার আইডি সংক্রান্ত বিভিন্ন সেবার বিষয় তুলে ধরলে উপস্থিত ভবাণীপুর গ্রামের নূরুল ইসলামের মেয়ে শাহীনূর জানান, তার স্বামী গত ২বছর ধরে তার ভোটার আইডি কার্ড আটকে রেখেছে। এ জন্য তিনি স্মার্ট কার্ড পাননি। পরে উপজেলা নির্বাচন অফিসার আজিজুল ইসলাম অফিসে গিয়ে তথ্য আপা ও সাংবাদিকদের  উপস্থিতিতে ওই নারীর হাতে স্মার্ট কার্ড তুলে দেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ