ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বাংলাদেশের স্বাধীনতা অর্জন আ’লীগের সবচেয়ে বড় অর্জন-- এমপি মোঃ জিল্লুল হাকিম
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-২৩ ১৪:৪০:৫৮
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম দলের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গতকাল ২৩শে জুন বিকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আলোচনা সভায় বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা অর্জন আওয়ামী লীগের সবচেয়ে বড় অর্জন। 
  দলের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গতকাল ২৩শে জুন বিকালে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
  এমপি জিল্লুল হাকিম আরও বলেন, বঙ্গবন্ধু যুদ্ধবিধ্বস্ত দেশকে গড়ে তোলার কাজে হাত দিয়েছিলেন। ৩৬ হাজার প্রাইমারী স্কুলকে জাতীয়করণ করে দেশের প্রাথমিক শিক্ষার গোড়াপত্তন করেন। সময় পেলে বঙ্গবন্ধু এ দেশকে তার স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে যেতেন। এখন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি সকল ষড়যন্ত্র নস্যাৎ করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন। তার নেতৃত্বেই আমরা বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবো। 
  বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, সহ-সভাপতি নায়েব আলী শেখ, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, যুগ্ম-আহ্বায়ক শফিকুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  আলোচনা সভার শেষে আনুষ্ঠানিকভাবে কেক কেটে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এরপর স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে দিবসটি উপলক্ষ্যে সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ