ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে জাতীয় মহাসড়কে ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে ২জন নিহত॥১জন আহত
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৬-২৫ ১৪:৫০:৩৮

ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান নামক স্থানে গতকাল ২৫শে জুন রাত ১০ টার দিকে ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেলে থাকা ৩জনের মধ্যে ২জন নিহত ও অপর ১জন আরোহী গুরুতর আহত হয়েছে। 
  আহত আরোহীকে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে আশংকাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়। তবে তাৎক্ষনিকভাবে কারো পরিচয় পাওয়া যায়নি। 
  পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার রাত ১০ টার দিকে ৩জন একটি মোটর সাইকেলে করে দৌলতদিয়া থেকে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিল। রাত ১০টার দিকে মকবুলের দোকান সংলগ্ন নবুওছিমুদ্দিন পাড়া স্কুলের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৩জন মোটরসাইকেল আরোহীর মধ্যে ২জন ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয় লোকজন ১জনকে গুরুতর উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
  আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মোঃ তারিকুল ইসলাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের মকবুলের দোকান নামক স্থানে একটি পণ্যবাহী ট্রাক ঢাকা মেট্রো-ট-১৪-০৮১৬ ও দৌলতদিয়া থেকে ফরিদপুর গামী মোটর সাইকেল ফরিদপুর-হ-১২-৬৫০৫  মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও ১জন আহত হয়। ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটর সাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাৎক্ষনিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।  

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ