ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর মৌরাটে শ্যালককে গুলি করে সন্ত্রাসীর আত্মহত্যার চেষ্টা॥পরে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৮-০১ ১৭:১৯:২৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির দড়ি চৌবাড়ীয়া গ্রামে গতকাল ১লা আগস্ট সকালে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ আল আমীন(৩২) নামের এক সন্ত্রাসীকে অবৈধ অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে। 
  জানা যায়, রূপিয়াট গ্রামের আজিজ মন্ডলের ছেলে আল আমীন কয়েক বছর আগে দড়ি চৌবাড়ীয়া গ্রামের হারুন-অর রশিদের মেয়ে পাখিকে বিয়ে তরে। কিন্তু আল আমীনের বেপরোয়া ও সন্ত্রাসী কর্মকান্ডে তাদের দাম্পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। আল আমীন অপর একটি বিয়েও করে। এক পর্যায়ে পাখি আল আমীনকে ডিভোর্স দেয়। ক্ষুব্ধ হয়ে গতকাল শনিবার ঈদের দিন সকাল ৯টার দিকে আল আমীন শ্বশুর বাড়ীতে গিয়ে এলোপাতাড়ী গুলি করতে থাকে। তখন শ্যালক ফরহাদ হোসেন গুলিবিদ্ধ হয়। এ সময় গুলি করে নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে আল আমীন।
  খবর পেয়ে পাংশা থানার এসআই আব্দুল কাদের, এসআই হুমায়ুন রেজা ও এসআই সেকেন্দার হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, ২রাউন্ড তাজা গুলি ও ৩টি ফায়ারকৃত কার্তুজ ও ১টি চাপাতিসহ আল আমীন মন্ডল (৩২)কে গ্রেফতার করে। 
  পাংশা থানার নবাগত ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন ঘটনাস্থল পরির্শন করেন। গুলিবিদ্ধ ফরহাদ হোসেন (২৮)কে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি সুস্থ্য আছেন। রাতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।
  গ্রেফতারকৃত সন্ত্রাসী আল আমীনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে থানা পুলিশ জানায়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ