ঢাকা বুধবার, মে ১, ২০২৪
বালিয়াকান্দির পাট ক্ষেত থেকে কিশোরের বিকৃত লাশ উদ্ধার
  • তনু সিকদার সবুজ
  • ২০২২-০৬-২৬ ১৫:৪৫:৩৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের পাট ক্ষেত থেকে বাদল মোল্লা(১৫) নামে এক কিশোরের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার হয়েছে।
  জানা গেছে, গতকাল ২৬শে জুন সকালে স্থানীয় এক ব্যক্তি মাঠে ঘাস কাটতে গিয়ে পাট ক্ষেতে মৃতদেহটি দেখতে পায়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত ক্ষত ছাড়াও তার পুরুষাঙ্গ কাটা অবস্থায় পাওয়া যায়। সে ওই গ্রামের হুমায়ন মোল্লার ছেলে।
  নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৫শে জুন সন্ধ্যায় বাড়ী থেকে বের হয়ে রাতে আর ফেরেনি। পরে এলাকার একটি পাট ক্ষেতের মধ্যে তার লাশ পাওয়া যায়। 
  খবর পেয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ও বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। 
  বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের ক্লু উদঘাটন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
  রাতে বালিয়াকান্দি থানার একটি সূত্রে জানা গেছে, ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহতের বন্ধু-বান্ধবসহ ৬ জনকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ