ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
গোয়ালন্দ পৌরসভায় ৫৫ কোটি ২৫ লক্ষ টাকার বাজেট ঘোষণা
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৭-০১ ০০:৫০:৪২
গোয়ালন্দ পৌরসভার মিলনায়তনে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল গতকাল ৩০শে জুন দুপুরে ২০২২-২০২৩ অর্থ বছরের ৫৫ কোটি ২৫ লক্ষ ৮০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌরসভায় ২০২২-২০২৩ অর্থ বছরের ৫৫ কোটি ২৫ লক্ষ ৮০ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। 
  গতকাল ৩০শে জুন দুপুরে গোয়ালন্দ পৌরসভার মিলনায়তনে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল আনুষ্ঠানিকভাবে এই বাজেট ঘোষণা করেন। 
  এ সময় পৌরসভার কাউন্সিলরগণ, পৌর নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, নির্বাহী প্রকৌশলী ফেরদৌস আলম, কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম তালুকদার, সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত হীরা, রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের শেখ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউনুস মোল্লা, ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বাজেট ঘোষণাকালে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, আশা করি এই বাজেট পৌরসভার নাগরিকদের আশা-আকাঙ্খা পূরণে ভূমিকা রাখবে। 
  প্রস্তাবিত বাজেটে ৫৫ কোটি ৫৪ লক্ষ ৮৪ হাজার ৯৭১ টাকা আয়, ৫৫ কোটি ২৫ লক্ষ ৮০ হাজার টাকা ব্যয় ও ২৯ লক্ষ ৪ হাজার ৯৭১ টাকা উদ্বৃত্ত ধরা হয়েছে। আয়ের ৫৫ কোটি ৫৪ লক্ষ ৮৪ হাজার ৯৭১ টাকার মধ্যে রাজস্ব খাত থেকে ৩ কোটি ৯৯ লক্ষ ৮৫ হাজার ৩২৫ টাকা, প্রকল্পসহ উন্নয়ন খাত থেকে ৫১ কোটি ১৫ লক্ষ ১০ হাজার ৭ টাকা ও মূলধন খাত থেকে ৩৯ লক্ষ ৮৯ হাজার ৬৩৯ টাকা এবং ব্যয়ের ৫৫ কোটি ২৫ লক্ষ ৮০ হাজার টাকার মধ্যে রাজস্ব খাত থেকে ৩ কোটি ৮৭ লক্ষ ৩০ হাজার টাকা, প্রকল্পসহ উন্নয়ন খাত থেকে ৫১ কোটি ১৫ লক্ষ ১০ হাজার ৭ টাকা, ও মূলধন খাতে ২৫ লক্ষ টাকা ব্যয় ধরা হয়েছে। এছাড়া উদ্বৃত্ত ২৯ লক্ষ ৪ হাজার ৯৭১ টাকার মধ্যে রাজস্ব খাতে ১২ লক্ষ ৫৫ হাজার ৩২৫ টাকা, প্রকল্পসহ উন্নয়ন খাতে ১ লক্ষ ৬০ হাজার ৭ টাকা ও মূলধন খাতে ১৪ লক্ষ ৮৯ হাজার ৬৩৯ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।

পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
পাংশা পৌরসভা পরিদর্শনে ডিডিএলজি
বালিয়াকান্দিতে পেঁপে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
সর্বশেষ সংবাদ