ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন কাজী ইরাদত আলী
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০৭-০৩ ১৫:০৯:০৯

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ১০ দিনের উন্নত চিকিৎসা শেষে গতকাল ৩রা জুলাই ঢাকায় পৌছেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত  আলী। 
  গতকাল রবিবার দুপুর ১টায় সময় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দনে এসে পৌছান। এ সময় তার সাথে কন্যা ও জামাতা ছিলেন।
  বিমানবন্দরে তাকে স্বাগত জানান রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
  এ বিষয়ে তিনি বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুস্থ্য হয়ে দেশে এসেছেন। তিনি ভালো আছেন। কবে তিনি রাজবাড়ীতে আসবেন এমন প্রশ্নের জবাবে জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম,এমপ বলেন, আসন্ন ঈদুল আযহার আগে ইরাদত রাজবাড়ীতে আসবেন না। ঈদের কয়েকদিন পর তিনি রাজবাড়ীতে এসে সক্রিয় রাজনীতিতে যোগ দিবেন।
  বিমানবন্দরে গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান ও উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোঃ মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, পাংশা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি দিপক কুমার কুন্ডুসহ বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ