ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীর শহরের সজ্জনকান্দায় গৃহকর্ত্রীকে জখম করে স্বর্ণালংকার লুটে পালালো গৃহকর্মী
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২২-০৭-০৩ ১৫:১৯:৪৯

রাজবাড়ীর শহরের সজ্জনকান্দা মোল্লাবাড়ী এলাকার বাসিন্দা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল জলিলের স্ত্রী অবসরপ্রাপ্ত শিক্ষিকা ফিরোজা বেগম (৬৫)কে গতকাল ৩রা জুলাই সন্ধ্যা সোয়া ৭টার দিকে মারপিট ও জখম করে স্বর্ণালঙ্কার লুট করে পালিয়েছে গৃহকর্মী রাবেয়া বেগম(৪০)।
  গৃহকর্তা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল জানান, তারা স্বামী-স্ত্রী ২জনে নিজ বাড়ীতে বসবাস করে। তার ছেলে পরিবারসহ ঢাকায় থাকে। বাসায় কোন কাজের লোক না থাকায় গত ৩০শে জুন রাজবাড়ী টাউন মক্তব প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের আয়া ছোট রুনার বোন জোসনা খাতুন সাথে করে রাবেয়া নামের একটি কাজের মেয়ে নিয়ে তাদের বাসায় আসে। তখন রাবেয়া তার বাড়ী বেলগাছি বলে জানায়। কাজ পছন্দ হলে স্থায়ীভাবে তাকে সাড়ে ৪হাজার টাকা বেতনে কাজের সুযোগ দিবেন বলে গৃহকর্ত্রী ফিরোজা বেগমের সাথে রাবেয়ার মৌখিক চুক্তি হয়। গত ১লা জুলাই শুক্রবার উক্ত রাবেয়া আবাসিক গৃহকর্মী হিসেবে যোগ দিয়ে বাসার পরিবারের বিভিন্ন কাজে সহায়তা করে। 
  আহত ফিরোজা বেগম বলেন, আজ সন্ধ্যায় আমার স্বামী মসজিদে নামাজে গিয়েছিল। বাসায় আমি মাগরিবের নামাজ পড়ছিলাম। এমন সময় সন্ধ্যা সোয়া ৭টার দিকে হঠাৎ উক্ত গৃহকর্মী রাবেয়া একটি চাকু নিয়ে আমার সামনে এসে ধরে বলে সোনা গহনা যা আছে দিয়ে দেন। আমি প্রথমে ভেবেছিলাম হয়তো হাসি-ঠাট্টা করছে। পরে সে বলে হাসি ঠাট্টা না এটা। আমারা একটি চক্র হিসাবে কাজ করি। এরপর চাকু দিয়ে সে আমাকে আঘাত করতে এলে আমি দু’হাত জড়িয়ে ধরে চাকু কেড়ে নেই। তখন সে আমার হাতে কামড় দেয় এবং মাথায় আঘাত করে আমার হাতে থাকা ৩ ভরি ওজনের স্বর্ণের ২টি রুলি খুলে নেয় ও ১ ভরি ওজনের কানের দুল ছিঁড়ে নিয়ে আমাকে বাথরুমে আটকে রেখে চলে যায়। আমার চিৎকার চেচামেচিতে স্থানীয়রা এগিয়ে আসে এবং ৯৯৯-এ ফোন করে পুলিশকে জানায়। 
  ফিরোজা বেগমের স্বামী আব্দুল জালিল আরো বলেন, নামাজ থেকে বাড়ী ফিরে স্ত্রীকে রক্তাক্ত দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। ঘটনা বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি। আমার স্ত্রীকে সে হত্যা করতে পারতো।
  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ শাহাদত হোসেন বলেন, ৯৯৯-এর মাধ্যমে বিষয়টি জানতে পেরে দ্রুত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে।

বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
রাজবাড়ীতে ভূমি ব্যবস্থাপনা  বিষয়ক প্রশিক্ষণের সমাপনী
রাজবাড়ী-ভাঙ্গা-ঢাকা-রাজবাড়ী রুটে নতুন কমিউটার ট্রেন
সর্বশেষ সংবাদ