ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
আকবর খান ফাউন্ডেশনের আয়োজনে রাজবাড়ী সদর উপজেলার ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৭-১৬ ০৭:২৮:২২
রাজবাড়ী সদর উপজেলার আকবর খান ফাউন্ডেশনের আয়োজনে গতকাল ১৫ই জুলাই বিকালে পৌরসভার রজনীগন্ধা মিলনায়তনে সদর উপজেলার ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের সৌদি আরব প্রবাসী আকবর খানের প্রতিষ্ঠিত আকবর খান ফাউন্ডেশনের আয়োজনে সদর উপজেলার ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  গতকাল ১৫ই জুলাই বিকালে রাজবাড়ী পৌরসভার রজনীগন্ধা মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  সংবর্ধিত ইউপি চেয়ারম্যানগণ হলেন- বানীবহ ইউপির চেয়ারম্যান শেফালী আক্তার, শহীদওহাবপুর ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ ভূঁইয়া, মূলঘর ইউপির চেয়ারম্যান শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, খানখানাপুর ইউপির চেয়ারম্যান একেএম ইকবাল হোসেন, মিজানপুর ইউপির চেয়ারম্যান টুকু মিজি, বরাট ইউপির চেয়ারম্যান কাজী সামসুদ্দিন, দাদশী ইউপির চেয়ারম্যান মোঃ দেলোয়ার শেখ দেলো, খানগঞ্জ ইউপির চেয়ারম্যান শরিফুর রহমান সোহান ও চন্দনী ইউপির চেয়ারম্যান আব্দুর রব।
  আকবর খান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আকবর খানের সভাপতিত্বে ও অনলাইন ভিত্তিক সংগঠন রাজবাড়ী সার্কেলের পরিচালক তাইফুর রহমান তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত ইউপি চেয়ারম্যানগণসহ রাজবাড়ী শান্তি সংঘ সংগঠনের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ডাঃ মোঃ আরিফুজ্জামান, আকবর খান ফাউন্ডেশনের উপদেষ্টা আজাহার খান, রাজবাড়ী সার্কেলের প্রতিষ্ঠাতা পরিচালক শামস সোহাগ, আকবর খানের স্ত্রী ও কন্যাসহ ফাউন্ডেশনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে উপস্থিত ইউপি চেয়ারম্যানদের দাবীর প্রেক্ষিতে আকবর খান রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের জন্য একটি লাশবাহী গাড়ী উপহার দেয়ার ঘোষণা দেন। এছাড়াও তিনি আকবর খান ফাউন্ডেশন পরিচালিত মেডিকেল ক্যাম্পগুলোতে চিকিৎসা সেবার মান বাড়াতে ডায়াগনস্টিক সুবিধা (রোগ নির্ণয়ের পরীক্ষা-নিরীক্ষা) চালু করার প্রতিশ্রুতি দেন। 
  উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার মেয়র ও সদর উপজেলার ১৪ জন ইউপি চেয়ারম্যান এবং আকবর খান ফাউন্ডেশন পরিচালিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানকারী ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাদের মধ্যে উপস্থিত ৯ জন ইউপি চেয়ারম্যান ও একজন ডাক্তারকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়। যারা অনুপস্থিত ছিলেন পরবর্তীতে তাদের কাছে ক্রেস্ট পৌঁছে দেয়া হবে। এর পাশাপাশি সামাজিক কর্মকান্ডে অবদান রাখায় রাজবাড়ী সার্কেল ও রাজবাড়ী শান্তি সংঘ সংগঠনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ