ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দৌলতদিয়া ঘাটে কর্মস্থলমুখী যাত্রী ও ব্যক্তিগত ছোট যানবাহনের চাপ
  • আবুল হোসেন
  • ২০২২-০৭-১৬ ১৪:৫০:৪৩
ঈদুল আযহা পরবর্তী কর্মস্থলমুখী যাত্রী ও ব্যক্তিগত ছোট যানবাহনের চাপ বেড়েছে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে। ছবিটি গতকাল ১৬ই জুলাই দুপুরে তোলা -মাতৃকণ্ঠ।

ঈদুল আযহা পরবর্তী কর্মস্থলমুখী যাত্রী ও ব্যক্তিগত ছোট যানবাহনের চাপ বেড়েছে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে। 
  গতকাল ১৬ই জুলাই দুপুরে সরেজমিনে দৌলতদিয়া ঘাট এলাকা ঘুরে দেখা যায়, অধিকাংশ যাত্রীরা লোকাল বাস, মাহেন্দ্র, অটোরিক্সা, পিকআপসহ বিভিন্ন যানবাহনে দৌলতদিয়া ঘাটে এসে লঞ্চ ও ফেরীতে নদী পার হয়ে গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছে। লঞ্চ-ফেরীতে উপচে পড়া ভীড়ের মধ্যে গরমে যাত্রীদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 
  গাজীপুরগামী যাত্রী মোয়াজ্জেম হোসেন বলেন, বাসের ভাড়া বেশী হওয়ায় আমরা ৫ জনে মিলে একটি মাহেন্দ্র ভাড়া করে ঝিনাইদহ থেকে দৌলতদিয়া ঘাটে আসলাম। এখন ফেরীতে নদী পার হয়ে ওপারে (পাটুরিয়া) গিয়ে বাসে গাজীপুর পর্যন্ত পৌঁছাবো। 
  ঢাকাগামী নারী যাত্রী রুনা বেগম বলেন, আমি একটি পোশাক কারখানায় চাকরী করি। ঈদের ছুটি শেষ হয়ে যাওয়ায় সকালে কুষ্টিয়া থেকে লোকাল বাসে করে দৌলতদিয়া ঘাটে আসলাম। অতিরিক্ত ভিড় ও গরমের কারণে শিশু সন্তান নিয়ে ফেরীতে উঠতে কষ্ট হচ্ছে। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট শাখার সহকারী ব্যবস্থাপক(বাণিজ্য) খোরশেদ আলম বলেন, ঈদুল আযহা পরবর্তী কর্মস্থলমুখী যাত্রী ও ব্যক্তিগত ছোট  যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। বর্তমানে ১৫টি ফেরী দিয়ে এই রুটের যানবাহন ও যাত্রী পারাপার করা হচ্ছে। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ