ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
কুষ্টিয়ার সাংবাদিক রুবেল হত্যায় ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-১৬ ১৪:৫১:২৩
র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি দল সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যায় জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করে মামলার তদন্তকারী সংস্থা নৌ-পুলিশের কাছে হস্তান্তর করেছে -মাতৃকণ্ঠ।

কুষ্টিয়ার সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যায় জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করে মামলার তদন্তকারী সংস্থা নৌ-পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। 
  গ্রেফতারকৃতরা হলো- কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার গোলাম রহমান সড়কের মৃত কাজী আব্দুল হামিদের ছেলে কাজী সোহান শরীফ(৪৪) ও চর কুঠিপাড়া এলাকার মৃত খন্দকার হারুন অর রশিদের ছেলে খন্দকার আশিকুর রহমান জুয়েল(৪০)। তাদের মধ্যে সোহান একসময় কুষ্টিয়ার স্থানীয় একটি পত্রিকায় কাজ করতো। বর্তমানে এনজিও কর্মী। অপরদিকে, আশিকুর কুষ্টিয়া পৌর বাজারে মাছের আড়তে কাজ করে।
  গতকাল ১৬ই জুলাই সন্ধ্যায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোহান ও আশিকুরকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকান্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে- যা তদন্তের কাজে সহায়ক হবে। 
  উল্লেখ্য, কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে হাসিবুর রহমান রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ছিলেন। পাশাপাশি ঠিকাদারী করতো। গত ৩রা জুলাই রাতে নিখোঁজ হওয়ার পর ৭ই জুলাই দুপুরে কুমারখালী পৌরসভার তেবাড়ীয়া এলাকায় গড়াই নদের উপর নির্মাণাধীন একটি সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার হয়। 
  এ ঘটনায় রুবেলের চাচা মিজানুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ