ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ভারত ও সিঙ্গাপুরে চিকিৎসা শেষে আজ রাজবাড়ী ফিরছেন কাজী ইরাদত আলী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-২০ ১৪:৫১:৫১

ব্রেন স্ট্রোক করার পর ভারত ও সিঙ্গাপুরে ২দফায় চিকিৎসা এবং ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় অবস্থান শেষে দীর্ঘ ৫ মাস পর আজ ২১শে জুলাই বিকালে রাজবাড়ীতে ফিরছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। 
  তাকে অভ্যর্থনা জানানোর জন্য জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। 
  জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন জানান, কাজী ইরাদত আলী দুপুরে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকার বাসা থেকে রওনা দিয়ে বিকাল সাড়ে ৩টার দিকে দৌলতদিয়া ফেরী ঘাটে এসে পৌঁছাবেন। সেখানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে তাকে অভ্যর্থনা জানাবেন। এরপর গাড়ীর বহর সহকারে তাকে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাড়ীতে নিয়ে আসা হবে। বাড়ীতে এসে তিনি প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর বাবা-মায়ের কবর জিয়ারত করে বাড়ীতে প্রবেশ করবেন। 
  তবে করোনা পরিস্থিতির কারণে দলীয় নেতাকর্মীরা তার সাথে হাত মেলানো, কোলাকুলি করা বা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাবেন না।  
  উল্লেখ্য, গত ১৮ই ফেব্রুয়ারী সকালে নিজ বাড়ীতে ব্রেন স্ট্রোক করার পর প্রথমে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর তাকে ভারতের দিল্লীর ম্যাক্স নিউরোলজী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে ঢাকার বাসায় কিছুদিন অবস্থানের পর আবার তিনি সিঙ্গাপুরে যান। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করে দেশে ফিরে ঢাকার বাসায় অবস্থান করতে থাকেন।  

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ