ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
বালিয়াকান্দিতে অটোরিক্সায় প্রতারকের খপ্পরে মা-মেয়ে॥স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে চম্পট
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২২-০৭-২২ ১৪:৫৭:১২

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে গত ২১শে জুলাই দুপুরে অভিনব প্রতারণার শিকার হয়ে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা খুইয়েছে আছমা আক্তার রিয়া(৩৫) নামে এক নারী। 
  ভুক্তভোগী আছমা আক্তার রিয়া বালিয়াকান্দি সদর ইউনিয়নের পাইককান্দি ভাটিয়াপাড়া গ্রামের কামরুজ্জামান মুন্সী শিপনের স্ত্রী। এ ঘটনায় গতকাল ২২শে জুলাই সে বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 
  অভিযোগ সূত্রে প্রকাশ, গত বৃহস্পতিবার (২১শে জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে আছমা আক্তার রিয়া ও তার মা রোকেয়া বেগম বালিয়াকান্দি বাজারের চৌরাস্তা থেকে বাড়ী যাওয়ার জন্য একটি ভ্যানে ওঠে। ওই সময় আরেকজন পুরুষ যাত্রীও ভ্যানে ওঠে। বালিয়াকান্দির কেন্দ্রীয় গোরস্থানের সামনে যাওয়ার পর ভ্যান নষ্ট হয়ে যাওয়ার কথা বলে চালক তাদেরকে একটি অটোরিক্সায় তুলে দেয়। তাদের সাথে ভ্যানে থাকা ওই পুরুষ যাত্রীও অটোরিক্সায় ওঠে। এছাড়া অটোরিক্সার মধ্যে আগে থেকেই আরেক যাত্রী বসা ছিল। কিছুদূর যাওয়ার পর আছমা আক্তারদের সাথে ভ্যানে ওঠা লোকটি চালককে অটোরিক্সাটি থামাতে বলে। এরপর সে নীচে নেমে রাস্তায় পড়ে থাকা টাকায় মোড়ানো একটি কাগজ (চিরকুট) তুলে নিয়ে এসে আছমা আক্তারের হাতে দিয়ে সে লেখাপড়া জানে না উল্লেখ করে কাগজটি পড়তে বলে। কাগজটি পড়তে শুরু করার বিছুক্ষণের মধ্যেই আছমা আক্তার ও তার মা শারীরিকভাবে দুর্বল হয়ে বোধশক্তি প্রায় হারিয়ে ফেলে। এমন সময় চালক অটোরিক্সা দাঁড় করিয়ে যান্ত্রিক সমস্যা হয়েছে বলে উল্লেখ করে অটোরিক্সা পিছনে যায়। এরপর যাত্রী বেশে থাকা ওই দুই ব্যক্তি আছমার গলায়, হাতে ও কানে থাকা স্বর্ণের চেইন, আংটি ও কানের দুল এবং নগদ ১৫ হাজার টাকা নিয়ে নেয়। চোখের সামনে এগুলো খুলে নিলেও আছমা ও তার মায়ের ডাক-চিৎকার করার মতো, এমনকি কথা বলার মতো ক্ষমতাও ছিল না। স্বর্ণালঙ্কার ও টাকা নেয়ার পর তাদেরকে সেখানে নামিয়ে দিয়ে প্রতারকরা অটোরিক্সাটি নিয়ে চম্পট দেয়। 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ