ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
রাজবাড়ীতে এ্যাওয়ার্ড প্রাপ্ত সাংবাদিকদের পাংশায় সংবর্ধনা প্রদান॥সাংস্কৃতিক অনুষ্ঠান
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৭-২৩ ১৪:৫৪:২৪
অনলাইন ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’ কর্তৃক এ্যাওয়ার্ড-২০২২ প্রাপ্ত সাংবাদিকদেরকে গত ২২শে জুলাই বিকেলে পাংশার স্থানীয় সাংবাদিকরা সংবর্ধনা প্রদান করেছে -মাতৃকণ্ঠ।

অনলাইন ভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’ কর্তৃক মানুষের জন্য সাংবাদিকতা এ্যাওয়ার্ড-২০২২ প্রাপ্ত সাংবাদিকদেরকে গত ২২শে জুলাই বিকেলে পাংশার স্থানীয় সাংবাদিকরা সংবর্ধনা প্রদান করেছে।
  পাংশার মিডিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এ্যাওয়ার্ড প্রাপ্ত ৬জন সাংবাদিকের মধ্যে বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, বার্তা ২৪ ডটকমের রাজবাড়ী জেলা প্রতিনিধি সোহেল মিয়া, জিটিভি ও সারাবাংলা ডটনেটের রাজবাড়ী জেলা প্রতিনিধি আশিকুর রহমান ও দৈনিক আজকের পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি শামীম হোসেন উপস্থিত ছিলেন। 
  তারা পেশাদারিত্ব সাংবাদিকতার মাধ্যমে দেশের উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ্যাওয়ার্ডপ্রাপ্ত প্রথম আলো পত্রিকার গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি সাংবাদিক রাশেদ রায়হান সংবর্ধনা অনুষ্ঠানে ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানের প্রধান অতিথি পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ভার্চুয়ালে যুক্ত হয়ে বক্তব্য রাখেন। তিনি সাংবাদিকদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
  দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মাতৃকণ্ঠের পাংশা উপজেলা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক মোঃ মোক্তার হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে মুক্তকলম সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি, হাবাসপুর ডক্টর কাজী মোতাহার হোসেন কলেজের সাবেক অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, নাট্যালোকের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুন্ডু, পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের পৃষ্ঠপোষক মোঃ সহিদুর রহমান, আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, স্কটল্যান্ড প্রবাসী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, পাংশা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি প্রবীণ সাংবাদিক অধ্যাপক মোঃ ইজাজুল হক রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, লেখক ও সাহিত্য গবেষক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন ও কালুখালী উপজেলা জাতীয় পার্টির নেতা ডাঃ মোঃ সহিদুর রহমান  প্রমুখ বক্তব্য রাখেন।
  অনুষ্ঠানে পাংশার সাংবাদিকদের মধ্যে দৈনিক ভোরের ডাক পত্রিকার পাংশা উজেলা প্রতিনিধি, কবি ও লেখক কাজী সেলিম মাবুদ, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও প্রতিদিনের সংবাদ পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুর রশিদ, পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক সময়ের আলো পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি সেলিম মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন কবি এবাদত আলী শেখ। সংগীত পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারের নিয়মিত শিল্পী মোঃ আজমল হোসেন ও পাংশা সরকারী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার(আনিকা)। 
  অনুষ্ঠান উপস্থাপনা করেন পাংশা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশের কণ্ঠ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি মাসুদ আলী বাদশা। অনুষ্ঠানে সংবর্ধিত সাংবাদিকবৃন্দ ও অতিথিবৃন্দকে উত্তরীয় উপহার ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। 
  অনুষ্ঠানে এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেন, পাংশা পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ আব্দুল আলীম মুন্সী, পাংশা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু, এডভোকেট শাহিনুর রহমান, দৈনিক তরুন কণ্ঠের পাংশা উপজেলা প্রতিনিধি উজ্জল হোসেন, হিমাংশু কুন্ডু রকেট, শামীম মাহমুদ, বিকর্ণ কুমার মন্ডল, স্বপন কুমার ভট্টাচার্য, সন্ধ্যা রানী কুন্ডু ও সুমী খন্দকারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দার। 
  আলোচনা পর্বের শেষে অ্যাওয়ার্ড পাওয়া সাংবাদিক ও পদ্মা সেতু নিয়ে লেখা কবিতা আবৃত্তি করেন কবি এবাদত আলী শেখ। সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত সঙ্গীত শিল্পী আজমল হোসেন ও তার কন্যা ফারজানা আক্তার। গানে গানে ও আলোচনায় সংবর্ধনা অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে ওঠে।
  উল্লেখ্য, রাজবাড়ীর অনলাইনভিত্তিক সংগঠন ‘রাজবাড়ী সার্কেল’ গত ১৪ই জুলাই মানুষের জন্য সাংবাদিকতা এ্যাওয়ার্ড-২০২২ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে রাজবাড়ী জেলার সদর ও বিভিন্ন উপজেলায় কর্মরত ৬জন সাংবাদিককে সেরা সাংবাদিক হিসেবে সম্মাননা প্রদান করে সংগঠনটি।  

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ