ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ীতে বাগান থেকে ২শতাধিক মেহগনি গাছ উপড়ে ফেলেছে প্রতিপক্ষ॥থানায় অভিযোগ
  • শিহাবুর রহমান
  • ২০২২-০৭-২৭ ১৪:৪৪:৩৩
রাজবাড়ী সদর উপজেলার বড় নুরপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ২৫শে জুন ব্যবসায়ী রফিকুল ইসলামের জমিতে রোপনকৃত প্রায় দুই শতাধিক মেহগনিসহ বিভিন্ন প্রজাতির শাক-সবজির গাছ টেনে উপড়ে ফেলেছে প্রতিপক্ষ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের বড় নুরপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ব্যবসায়ী রফিকুল ইসলামের ভোগদখলীয় জমিতে রোপনকৃত প্রায় দুই শতাধিক মেহগনিসহ বিভিন্ন প্রজাতির শাক-সবজির গাছ টেনে উপড়ে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। 
  এ ঘটনায় গত ২৫শে জুন রফিকুল ইসলাম রাজবাড়ী সদর থানায় ৬জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দিয়েছেন।
  বড়নুরপুর গ্রামের রফিকুল ইসলাম জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে একই গ্রামের রাজু আহম্মেদ নান্নু’র পরিবারের সদস্যদের সাথে তার বিরোধ ছিল। এ বিরোধের জেরে গত ২৫শে জুন বিকেলে রাজু আহম্মেদ ও তার পরিবারের লোকজন সরদারকান্দী এলাকায় রফিকুলের মেহগনি বাগানে প্রবেশ করে রোপনকৃত প্রায় দুই শতাধিক এক বছর বয়সী মেহগনি গাছসহ বিভিন্ন প্রজাতির গাছ টেনে উপড়ে ফেলাসহ পচননাশক বিষপ্রয়োগের মাধ্যমে বিভিন্ন সবজির গাছ নষ্ট করে ফেলে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। এ সময় তিনি ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে তাকে থানায় গিয়ে লিখিত অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। পরে ওই দিনই তিনি রাজবাড়ী থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ করেন।
  রফিকুল ইসলাম আরো জানান, এর আগে তাকে প্রাণ নাশের হুমকি দেওয়ায় গত ৩রা জুলাই তিনি রাজু আহম্মেদসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের নাম উল্লেখ করে রাজবাড়ী থানায় একটি জিডি করেন। 

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ