ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি পিপি উজির আলীর মায়ের ইন্তেকাল
  • আসাদুজ্জামান নুর
  • ২০২২-০৭-২৭ ১৪:৫০:১০
রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখের মা জামিরন নেছার নামাজে জানাযা গতকাল ২৭শে জুলাই সন্ধ্যা সাড়ে ৭টায় ভবাণীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখের মা জামিরন নেছা(১০৪) ইন্তেকাল করেছেন। 
  গতকাল ২৭শে জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের ভবাণীপুর গ্রামের নিজ বাড়ীতে বার্ধ্যকজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়েসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্ধ্যা সাড়ে ৭টায় ভবাণীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। 
  জানাযার নামাজের পূর্বে এডঃ মোঃ উজির আলী শেখের আপন চাচাতো ভাই সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি এস এম কুদ্দুস জামান, রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, মরহুমার জ্যেষ্ঠ পুত্র এডঃ মোঃ উজির আলী শেখ প্রমুখ মরহুমার রূহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন। 
  রাজবাড়ীর জেলা ও দায়রা জজ রুহুল আমীনসহ জজশীপ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীর বিচারকগণ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রফেসর ফকরুজ্জামান মুকুট, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ শফিকুল আজম মামুন, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জহির রাজ, সাবেক কাউন্সিলর আফছার আলী সরদার, জজ কোর্টের জিপি এডঃ আনোয়ার হোসেন, আইনজীবীবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। ইমামতি করেন মাওলানা আবু সাঈদ তায়েবী। এরপর মরহুমার মরদেহ ভবাণীপুর ২নং পৌর কবরস্থানে দাফন করা হয়।  

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ