ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীর আবুল হোসেন কলেজের গভর্নিং বডির নতুন সভাপতি সানজিদা খানম ও সদস্য শামসুল হক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৭-২৭ ১৪:৫৮:০৫
রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজের গভর্নিং বডির নতুন সভাপতি সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম এবং বিদ্যোৎসাহী সদস্য অবসরপ্রাপ্ত জেলা জজ মোঃ শামসুল হক -মাতৃকণ্ঠ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর কর্তৃক রাজবাড়ী শহরের ডাঃ আবুল হোসেন কলেজের গভর্নিং বডির নতুন সভাপতি ও বিদ্যোৎসাহী সদস্য মনোনয়ন দেয়া হয়েছে। 
  গতকাল ২৭শে জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের আদেশক্রমে কলেজ পরিদর্শক(ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানার স্বাক্ষরিত পত্রে তাদেরকে এই মনোনয়ন দেয়া হয়। 
  সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটর সদস্য এডভোকেট সানজিদা খানমকে সভাপতি এবং বিদ্যোৎসাহী সদস্য হিসেবে অবসরপ্রাপ্ত জেলা জজ মোঃ শামসুল হককে মনোনয়ন দেয়া হয়েছে। 
  উল্লেখ্য, গতকাল ২৭শে জুলাই ডাঃ আবুল হোসেন কলেজের গভর্নিং বডির মেয়াদ শেষ হয়। এর প্রেক্ষিতে নতুন সভাপতি ও বিদ্যোৎসাহী সদস্য নিয়োগ দেয়া হয়। 
  বিদায়ী কমিটির সভাপতি হিসেবে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার ২বছর দায়িত্ব পালন করেন। গত ২বছরে কলেজটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব প্রদান, নতুন অধ্যক্ষ নিয়োগে স্বজনপ্রীতির পাঁয়তারাসহ নিয়োগ কার্যক্রমে অচ্ছতা ও বিভিন্ন বিষয়ে অনিয়মের ঘটনায় কলেজে অচলাবস্থা বিরাজ করে এবং এসব অভিযোগেরও তদন্ত অনুষ্ঠিত হয়।
  জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক গতকাল বুধবার নতুন সভাপতি ও বিদ্যোৎসাহী সদস্য মনোনয়ন দেওয়ায় খবরে কলেজের শিক্ষক-কর্মচারীদের মধ্যে স্বস্তির ভাব বিরাজ করছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ