ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ পুরস্কার পেলেন পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহা
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৭-৩০ ১৪:৪৪:১৩
রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভায় গত ২৭শে জুলাই পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহাকে সার্টিফিকেট ও পুরস্কার প্রদান করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পুলিশের পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা তার কর্মদক্ষতার স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত হয়েছেন।
  পুলিশের দাপ্তরিক বিশেষ কাজের স্বীকৃতি স্বরূপ গত ২৭শে জুলাই রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভায় তাকে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। 
  জানা যায়, সুমন কুমার সাহা ২০২১ সালের ৮ই জুন রাজবাড়ী জেলা পুলিশের পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। বিসিএস ৩৫তম ব্যাচের পুলিশ ক্যাডারের কর্মকর্তা সুমন কুমার সাহা পাংশা সার্কেলে যোগদানের আগে এপিবিএন-৮ ঢাকায় কর্মরত ছিলেন।
  পাংশা সার্কেলে যোগদানের ১বছরে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে চলায় জনসচেতনতা সৃষ্টি, করোনা ভ্যাকসিনের গণটিকা প্রদান কার্যক্রম, গুরুত্বপূর্ণ মামলার তদারকি কার্যক্রম, ক্লুলেস মামলার রহস্য উদঘাটনসহ আসামী গ্রেফতার, অবৈধ অস্ত্র উদ্ধার, অস্ত্রধারী সন্ত্রাসী ও অপরাধ কর্মকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার, মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও অপরাধ প্রবণতা প্রতিরোধ, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা, অবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে বিগত ইউপি নির্বাচনে পুলিশিং কার্যক্রম, বিট পুলিশের কার্যক্রমসহ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন পাংশা সার্কেলের এএসপি সুমন কুমার সাহা।
  পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার কাজে সন্তোষ প্রকাশ করে পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান বলেন, এক আত্মীয়ের একটি সমস্যা নিয়ে এএসপি সুমন কুমার সাহার কাছে গেলে তিনি মনোযোগ সহকারে ঘটনার বিষয়ে শোনার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বিভিন্ন শ্রেণি পেশার মানুষও পুলিশিং কার্যক্রমে তার দক্ষতার প্রশংসা করেন।
  গত ২৯শে জুলাই সন্ধ্যায় সাক্ষাৎকারে সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ প্রশাসন কাজ করছে। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ থেকে নিজের উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালনে অবিচল থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 
  এ সময় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষের সমন্বিত প্রয়াস চালানোর গুরুত্বারোপ করেন সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ