ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নতুন করে ৬২ জনসহ রাজবাড়ী জেলায় ১৪৩৮জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৬ ১৪:১১:৪০

গতকাল ৬ই আগস্ট ৬২ জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ১ হাজার ৪৩৮ জনের করোনা শনাক্ত হয়েছে।       
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার জেলার আরও ১০৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৩রা আগস্ট নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৬২ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪৩ জন, পাংশা উপজেলার ৭ জন, বালিয়াকান্দি উপজেলার ৯ জন ও গোয়ালন্দ উপজেলার ৩ জন রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৭ হাজার ১৪২ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৬ হাজার ৯৫১ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ১৯১ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৮০৭ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন। এছাড়া ২৭ জন হাসপাতালে ভর্তি এবং ৫৮৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ৬ই আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার মোঃ জাহাঙ্গীর হোসেন(৪৫), উমা সেন(৪৫), সানন্দা নাগ(২৭), সজীব খাঁ(২৮), পঙ্কজ কুমার(৬২), মোঃ আব্দুর রাজ্জাক(৫৮), মোঃ জাহাঙ্গীর(৪০), মাসুমা খাতুন(২৭), ওমর ফারুক(৪২), হাবীব শেখ(৪২), রবিউল হোসেন(৪৪), আলমাস উদ্দিন(৪১), জাহাঙ্গীর হোসেন(৬২), মামুন (৪২), গোলাম মোস্তফা(৪৮), আব্দুল আলিম(৪৬), আমির হোসেন(৪৮), আব্দুল হোসেন(৭২), সজীব(৩০), গালিব(১), ফরিদা(৩৩), হাবিবুর রহমান(৫২), রুহুল আমিন(৩৭), কুমকুম(৬২), নাঈম(৬১), সিয়াম(২০), মোঃ শফিক(৫৫), মাসুম বিল্লাহ(৩০), লাবু(৪৭), গোলাম মোস্তফা(৫৮), ফারহানা আক্তার(৩০), জাহাঙ্গীর আলম(৪৭), আইনুন নাহার(৫৬), সাইফুল ইসলাম(৩৮), সাইফুল ইসলাম(৩৯), বীরেন্দ্র বসু(৭৫), আতিয়ার রহমান(৫১), খন্দকার মোঃ হোসেন(৫৯), রওশন আরা(৫৩), ওবায়দুল্লাহ(৪৫), নির্মল চন্দ্র শীল(৪০), কালুখালী উপজেলার শাহাবুদ্দিন(২০), তারিকুল ইসলাম(৩১), বালিয়াকান্দি উপজেলার আমজাদ মোল্লা(৪০), সাখাওয়াত হোসেন(৩০), রবীন্দ্রনাথ রায়(৫৫), মোহাম্মদ হক(৩৩), মজিদ মোল্লা(৫০), বলরাম সাহা(৬৭), রেজাউল মন্ডল(৪০), আব্দুল আওয়াল(৭১), উজ্জ্বল কুমার দাস(৪০), আবুল কালাম আজাদ(৬০), ইসলাম শেখ(৪৫), নজরুল ইসলাম(৫২), পাংশা উপজেলার সুজন(৪০), ড. মোঃ দেলোয়ার হোসেন(৪০), আফসার বিশ্বাস(৩২), সামাদ শেখ(৬০), রিপন কুমার, সিরাজুল ইসলাম(৫২), সাথী(৩০), গৌরব(২৩), গোয়ালন্দ উপজেলার মিন্টু কুমার নন্দী(৩৬), আঃ রহিম(৩০) ও শামসুদ্দিন(৭১)।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ