ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-০২ ১৫:২১:২৭
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের একট টিম গতকাল ২রা আগস্ট সদর উপজেলার ভান্ডারিয়া ও খানখানাপুর বাজারে তদারকি কার্যক্রম পরিচালনা করে -মাতৃকণ্ঠ।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালকের নেতৃত্বে একটি দল গতকাল ২রা আগস্ট সদর উপজেলার বিভিন্ন বাজারে তদারকি কার্যক্রম পরিচালনা করে।  
  রাজবাড়ী সদর উপজেলার ভান্ডারিয়া বাজার ও খানখানাপুর বাজারের বিভিন্ন নিত্য-প্রয়োজনীয় পণ্যের দোকান, বেকারী ও খাদ্য সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান, ফার্মেসীসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালনাকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর যথাক্রমে ৪২ ও ৪৫ ধারায় খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ করা এবং প্রতিশ্রুত খাদ্য পণ্য যথাযথভাবে বিক্রি না করায় ভান্ডারিয়া বাজারের রাজমার্ট ফুডকে ১০হাজার টাকা এবং খানখানাপুর বাজারের রাফি ফার্মেসীকে ১হাজার টাকা জরিমানা করা হয়।
  পরিচালনাকালে নিষিদ্ধ পণ্যের উৎপাদন ও বিক্রয়রোধ, অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ রোধসহ, মেয়াদ উত্তীর্ণ পণ্য এবং অননুমোদিত ও অবৈধ পণ্য বিক্রি না করাসহ ধার্য্যকৃত মূল্যের অধিক মূল্যে পণ্য বিক্রি না করার বিষয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা এবং ব্যবসায়ী ও ভোক্তা সাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট ও প্রচারপত্র বিতরণ করা হয়। পুলিশের একটি দল ও জেলা স্যানেটারী ইন্সপেক্টর তদারকি অভিযানে সহযোগিতা করে।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ