ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
পাংশার আওয়ামী লীগ নেতা ডাঃ শফিউদ্দিন পাতা’র প্রথম মৃত্যু বার্ষিকী আজ
  • শামীম হোসেন
  • ২০২২-০৮-০২ ১৫:২৫:২৫

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক প্রয়াত ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা’র প্রথম মৃত্যু বার্ষিকী আজ।
  তার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ ৩রা আগস্ট দিনব্যাপী কোরআনখানী, প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে পাংশা উপজেলা আওয়ামী লীগ। 
  জানা গেছে, আজ বুধবার সকাল ৮টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রয়াত ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা’র প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে। এরপর দিনব্যাপী কোরআনখানী শেষে বিকাল ৪টায় পাংশা পৌরসভা চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম উপস্থিত থাকবেন বলে জানা গেছে। 
  উল্লেখ্য, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন(বিএমএ) রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক রোটারীয়ান ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা ২০২১ সালের গত ২৬শে জুলাই পাংশায় করোনা পজিটিভ হবার পর গত ২৮শে জুলাই রাজধানী ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি হন এবং ৩রা আগস্ট দুপুর ২টায় ইন্তেকাল করেন। তার পৈত্রিক বাড়ি পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ৩কন্যা সন্তান, ২ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী রেখে গেছেন।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ