ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশার এসিল্যান্ড নুজহাত আওনকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৩ ১৬:৫৩:৫৫
পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গতকাল বুধবার বিকেলে এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনের গাইবান্ধা জেলায় সিনিয়র সহকারী কমিশনার(ভূমি) পদে বদলি জনিত কারণে গতকাল ৩রা আগস্ট বিকেলে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 
  পাংশা উপজেলা অফিসার্স ক্লাবের আয়োনে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলীর সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসনাত আল মতিন, পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেন, পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষ, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এম.এ নাহার, পাংশার পিআইও অফিসের উপসহকারী প্রকৌশলী মোঃ হেকমত আলী, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন।
  বক্তারা বিদায়ী পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনের  কর্তব্যপরায়ণতায় প্রশংসা করেন। একই সাথে কর্মজীবনে তার উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করেন তারা।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, এটিও অঞ্জলী রানী প্রামানিক, সাংবাদিক শামীম হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে বিদায়ী এসিল্যান্ড নুজহাত তাসনীম আওনকে পাংশা উপজেলা প্রশাসন, অফিসার্স ক্লাব, উপজেলা শিল্পকলা একাডেমী ও সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট উপহার প্রদান করা হয়। 

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ