ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
মাগুরার পুলিশ সুপার পদে নিয়োগ পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান রেজা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২২-০৮-০৩ ১৬:৫৬:০৭
ফাইল ফটো ঃ পুলিশ সপ্তাহ উপলক্ষে ২০২০ সালের গত ৫ই জানুয়ারী রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইনে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজাকে প্রেসিডেন্ট পুলিশ পদক(পিপিএম-সেবা) ব্যাজ পরিয়ে দ

মাগুরা জেলার পুলিশ সুপার পদে নিয়োগ পেয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম-সেবা(বার)। 
  গতকাল ৩রা আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার ৯৩১ নম্বর প্রজ্ঞাপনমূলে দেশের ৪০টি জেলার নতুন পুলিশ সুপার নিয়োগ দেওয়া হয়। মশিউদ্দৌলা রেজা তাদের মধ্যে অন্যতম। 
  এর আগে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইউনিটে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ ৩৩জনকে গত ৫ই জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার ৬৪১ নম্বর প্রজ্ঞাপনমূলে পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয় এবং গত ১৬ই জুন তাকে র‌্যাংক ব্যাজ পরিধান করানো হয়।
  মাগুরার পুলিশ সুপার পদে পদায়িত মোঃ মশিউদ্দৌলা রেজা জুয়েল ১৯৭৬ সালের ১৬ই আগস্ট রাজবাড়ী জেলা শহরের ৩নং বেড়াডাঙ্গায় জন্মগ্রহণ করেন। তিনি বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোস্তফা আলী ও প্রাক্তন শিক্ষিকা হাসিনা আক্তারের বড় সন্তান। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে কৃষি অর্থনীতিতে স্নাতক করার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় থেকে একই বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। বাংলাদেশ ব্যাংকে সহকারী পরিচালক পদে চাকুরীকালীন সময়ে তিনি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী লাভ করেন। এরপর ২০০৮ সালে বিসিএস(পুলিশ) ক্যাডারে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ছিল নরসিংদী। ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ইউনিটের আগে তিনি চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার(উত্তর) হিসেবে নিষ্ঠা, একাগ্রতা ও বিচক্ষণতার সার্থে অর্পিত দায়িত্ব পালন করেন। 
  পুলিশ সপ্তাহ-২০২০ এ চট্টগ্রাম জেলা পুলিশ থেকে রাষ্ট্রপতি পুলিশ পদক(পিপিএম-সেবা) এবং ২০১৭ সালের পুলিশ সপ্তাহেও তিনি পিপিএম-সেবা পদকে ভূষিত হন।
  রাজবাড়ীর কৃতি সন্তান মোঃ মশিউদ্দৌলা রেজা মাগুরার পুলিশ সুপার পদে নিয়োগ পাওয়ায় রাজবাড়ী শহরের সুশীল সমাজ ও গন্যমান্য ব্যক্তিবর্গ তাকে আন্তরিক শুভেচ্ছা ও  অভিনন্দন জানিয়েছে। তিনিও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং দায়িত্ব পালনে সহযোগিতা কামনা করেন। 

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ