ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দ বাসস্ট্যান্ড বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-০৩ ১৬:৫৬:৪৯
গোয়ালন্দ বাসস্ট্যান্ড বাজার এলাকার জাতীয় মহাসড়ক সংলগ্ন মেসার্স দাদাভাই এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে গত ২রা আগস্ট দিনগত গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ বাসস্ট্যান্ড বাজার এলাকার জাতীয় মহাসড়ক সংলগ্ন মেসার্স দাদাভাই এন্টারপ্রাইজ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে গত ২রা আগস্ট দিনগত গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। 
  গতকাল ৩রা আগস্ট দুপুরে ঘটনাস্থল থেকে প্রায় ১কিলোমিটার দূরের উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের বারান্দা থেকে অচেতন অবস্থায় ওই প্রতিষ্ঠানের নিজস্ব পাহারাদারকে উদ্ধার করা হয়। পুলিশ হেফাজতে তার জিজ্ঞাসাবাদ চলছে। রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
  মেসার্স দাদাভাই এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী রেজাউল ইসলাম জানান, প্রতিষ্ঠান থেকে ডিম ও এলপিজি গ্যাসের সিলিন্ডারসহ বিভিন্ন পণ্য বিক্রি করা হয়। প্রতিষ্ঠানের পিছনে তাদের নিজস্ব বাসা রয়েছে। প্রতিদিনের মতো গত মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে গাড়ী বোঝাই গ্যাসের সিলিন্ডার নামানোর পর লোহার আলমারী, দোকানের শাটার ও কলাপসিবল গেট তালাবদ্ধ করে বাসায় যান। প্রতিষ্ঠানটির সামনেই শামসু শেখ(৩৭) নামে একজন পাহারাদার হিসেবে ডিউটিতে ছিল। সকালে স্থানীয় এক ব্যক্তির কাছ থেকে খবর পেয়ে গিয়ে দেখি দোকানের কলাপসিবল গেটে লাগানো তালাগুলোর একটিও নেই। ডাকাতেরা তালা কেটে ভিতরে ঢুকে নগদ পৌনে দুই লাখ টাকা, তিনটি ব্যাংকের চেক বই, পাসপোর্ট এবং বাড়ীর কিছু জমির দলিল নিয়ে গেছে। এছাড়া প্রতিষ্ঠানের চারপাশে স্থাপিত সিসি ক্যামেরা ভাংচুর করে হার্ড ডিস্ক নিয়ে গেছে। এছাড়াও প্রতিষ্ঠানের বাইরে নিরাপত্তার জন্য লাগানো বৈদ্যুতিক বাতি ভেঙ্গে ফেলেছে। ঘরের ভিতর জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে ফেলেছে। পাহারাদার শামসু শেখেরও কোন খবর নেই। তার এক জোড়া স্যান্ডেল ও টর্চলাইট পড়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে তিনি ঘটনাটি গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ থানা পুলিশকে অবহিত করেন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পাহারাদারকে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের বারান্দা থেকে পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নেয়।  
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের বারান্দা থেকে পাহারাদারকে উদ্ধার করে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও এ ব্যাপারে প্রতিষ্ঠানের মালিক পক্ষ কোন লিখিত অভিযোগ দেয়নি।

নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ