ঢাকা বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
পাংশায় বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২২-০৮-০৬ ০০:৫৪:৫২
পাংশায় গতকাল শুক্রবার সকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৫ই আগস্ট সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
  এ উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, শহীদ ক্যাপ্টেন শেখ কামালের কর্মজীবনের উপর আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
  পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিদের মধ্যে পরপর দু’বার নির্বাচিত পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির বারবার নির্বাচিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম(বুড়ো) ও পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) উত্তম কুমার ঘোষ বক্তব্য রাখেন।
  অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষ, পাংশা উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হাসান, পাংশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস। 
  অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আঃ আলীম, পরিসংখ্যান কর্মকর্তা মাহাবুব হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা এম এ নাহারসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে এছাড়া পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ, পাংশা মডেল থানা, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, পাংশা সরকারী কলেজ, বিদ্যুৎ বিভাগ, পাংশা জর্জ সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় ও পাংশা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পাংশা মডেল থানায় আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
পাংশা পৌরসভা পরিদর্শনে ডিডিএলজি
বালিয়াকান্দিতে পেঁপে গাছের সাথে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
সর্বশেষ সংবাদ