ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৮-০৬ ১৬:০৭:২৩
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাসস্ট্যান্ডের অদূরে সুগন্ধা ফিলিং স্টেশনের পূর্বপাশে গতকাল ৬ই আগস্ট সকালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ট্রাক চালক নিহত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাসস্ট্যান্ডের অদূরে সুগন্ধা ফিলিং স্টেশনের পূর্বপাশে গতকাল ৬ই আগস্ট সকালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ইউসুফ প্রামানিক(৪৫) নিহত হয়েছে। 
  স্থানীয়রা জানায়, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী বাস(ঢাকা-মেট্রো-ব-১৪২৬৭২) উল্লেখিত স্থানে রাস্তার উপর একটি ট্রাক্টরের সাইড দিতে গিয়ে রাজবাড়ীগামী পাথর বোঝাই ট্রাকের(কুষ্টিয়া-ট-১১-২৮৭৮) সাথে সংঘর্ষ হয়। ট্রাকটি সুগন্ধা ফিলিং স্টেশন থেকে জ্বালানী তেল নিয়ে বের হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় ট্রাক চালক ইউসুফ প্রামানিককে দ্রুত পাংশা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহত ট্রাক চালক ইউসুফ প্রামানিকের বাড়ী ফরিদপুরের গোয়ালচামট এলাকায়।
  এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পাংশা হাইওয়ে থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। সড়কে স্বাভাবিক অবস্থায় যানবাহন চলাচলে কাজ করে পুলিশ।   
  পাংশা হাইওয়ে থানার এসআই সালাহ উদ্দিন মোল্লা জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। বাসযাত্রীদের তেমন কোন ক্ষতি হয়নি। দুর্ঘটনার পর বাসের ড্রাইভার-হেলপারসহ অন্যান্য স্টাফরা পালিয়ে যায়। 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ