ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গত ২৪ ঘন্টায় ৩৫ জনসহ রাজবাড়ী জেলায় ১৪৭৩ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৮-০৭ ১৪:৪৮:১০
গতকাল ৭ই আগস্ট নতুন ৩৫ জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ১হাজার ৪৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

গতকাল ৭ই আগস্ট আরও ৩৫ জনসহ এ পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ১ হাজার ৪৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে।       
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল ইসলাম জানান, গতকাল শুক্রবার জেলার আরও ৭৭ জনের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৪ঠা আগস্ট নমুনাগুলো পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। তাদের মধ্যে ৩৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ১৬ জন, পাংশা উপজেলার ৯জন ও গোয়ালন্দ উপজেলার ১০ জন রয়েছেন। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে মোট ৭ হাজার ২৬৬ জনের নমুনা পরীক্ষা করার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ৭ হাজার ২৮ জনের রিপোর্ট এসে পৌঁছেছে এবং ২৩৮ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আক্রান্তদের মধ্যে ৮৬৯ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ১২ জন মারা গেছেন। এছাড়া ৩০ জন হাসপাতালে ভর্তি এবং ৫৬১ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।
  উল্লেখ্য, গতকাল ৭ই আগস্ট যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার ডালিয়া(৪৫), আক্তারুল ইসলাম(৪৮), আব্দুল হাই(৩৬), মোঃ ইছহাক(৫৬), নরোত্তম(৫০), মইনুল ইসলাম(৪৮), মোঃ রওনক চৌধুরী(৩৯), জহির রায়হান(৩৭), মোঃ আকরামুল করিম(৪২), আফরোজা বেগম(৩২), শারমীন আক্তার(৩৩), মোঃ আশরাফুল ইসলাম(৩০), আবিদ(৩), রইস মোল্লা(৪৮), আয়েশা(৫৬) ও জীবন(৮২), পাংশা উপজেলার এএসআই দেলোয়ার হোসেন(৩৪), রেজাউল করিম(২৮), সামিয়েল ইসলাম(২৩), তৌহিদুল ইসলাম(৪৫), মোঃ মজির আলী(৩০), আবু সায়েম(৩২), অসীত কুন্ডু(৩৪), ডলি কুন্ডু(২৮) ও টুটুল আহমেদ(৩৮), গোয়ালন্দ উপজেলার জিএম সিদ্দিকুর রহমান(৪৮), মহসীন কবির(২৭), মোঃ আবুল কালাম আজাদ(৩০), কোব্বাত মোল্লা(৫০), আব্দুল হাকিম(৮০), পলাশ(৩৩), দুলাল কুন্ডু(৬৫), মোশারফ হোসেন(৩৫), রাজিয়া বেগম(৪৫) ও সুবল চন্দ্র বিশ্বাস(৬৩)।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ