ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
গোয়ালন্দে বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন ও অনুদান বিতরণ
  • আবুল হোসেন/মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-০৮ ১৫:০৪:১০

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। 
  এ উপলক্ষ্যে গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৮ই আগস্ট সকালে প্রথমে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গামাতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে বঙ্গমাতার জীবন ও দর্শন নিয়ে আলোচনা এবং দুস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
  গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ আশরাফুর রহমান, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আঃ সামাদ মোল্লা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শাহ মোঃ শরীফ, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, দেবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বাঙালীর মুক্তি সংগ্রামে ও বঙ্গবন্ধুর জীবনে তার সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের অবদান অপরিসীম। বঙ্গবন্ধুর অবর্তমানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়তার সাথে কঠিন দিনগুলো পার করেছেন। বঙ্গমাতা আমাদের মাঝে না থাকলেও তার রেখে যাওয়া আদর্শকে ধারণ করে তরুণ প্রজন্মকে দেশমাতৃকার কল্যাণে নিজেদের নিয়োজিত রাখতে হবে। 

কাল পাংশা উপজেলা পরিষদ নির্বাচন এবার নতুন মুখের প্রত্যাশা ভোটারদের
গড়াই নদীতে জলকেলিতে বালকরা
গোয়ালন্দের জমিদার ব্রিজ কবরস্থানে মাটি কাজ শুরু
সর্বশেষ সংবাদ