ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে দৌলতদিয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প
  • মইনুল হক মৃধা
  • ২০২২-০৮-০৯ ১৬:৪৭:৫৫
রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ৯ই আগস্ট উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের প্রতিষ্ঠিত উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। 
  গতকাল ৯ই আগস্ট দিনব্যাপী দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন একটি এনজিও’র কার্যালয় চত্ত্বরে এই মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। 
  বেলা ১১টায় রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক এবিএম আসিফ কিবরিয়া, স্থানীয় শিল্প প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজের পরিচালক সেলিম মুন্সী এবং এনজিও পায়াক্ট-এর ম্যানেজার মজিবর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত এই মেডিকেল ক্যাম্পে ঢাকা থেকে আসা বিশেষজ্ঞ চিকিৎসকগণ দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও তাদের সন্তানদের চিকিৎসা সেবা প্রদান করেন। 
  এ ব্যাপারে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তার পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি হিজড়া, বেদে, যৌনকর্মীসহ পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সবার দোয়া ও সহযোগিতা থাকলে তিনি আরো অনেক কিছু করতে পারবেন। 

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ