ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ীতে প্রয়াত এডঃ রফিকুস সালেহীনের স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান
  • ২০২২-০৮-১০ ১৫:০১:১৩
বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১০ই আগস্ট জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি প্রয়াত এডঃ সৈয়দ রফিকুস সালেহীনের স্মরণে সভা জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১০ই আগস্ট দুপুরে জেলা বার এসোসিয়েশন ভবনের ৩য় তলায় জেলা বার এসোসিয়েশন ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডঃ সৈয়দ রফিকুস সালেহীনের স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের জেলা শাখার সভাপতি এডঃ আবু বকর মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডঃ আনিসুর রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় জেলা বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, এডঃ মোঃ শফিকুল আজম মামুন, জজ কোর্টের পিপি এডঃ মোঃ উজির আলী শেখ, সাবেক পিপি এডঃ শেখ ফরিদ উদ্দিন আহমেদ, জিপি এডঃ আনোয়ার হোসেন, এডঃ সৈয়দ মনোয়ারুল হক, এডঃ মোঃ রফিকুল ইসলাম, এডঃ মোঃ সিদ্দিকুর রহমান, এডঃ নজিরুল ইসলাম, এডঃ মোঃ নজরুল ইসলাম লাভলু ও এডঃ আসাদুজ্জামান আসাদ প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বলেন, প্রয়াত এডঃ সৈয়দ রফিকুস সালেহীন আইনজীবী ও নেতা হিসেবে নিবেদিতপ্রাণ ও নিষ্ঠাবান ছিলেন। ব্যক্তি জীবনেও অত্যন্ত বিনয়ী ও ভালো মানুষ ছিলেন। সজ্জন ব্যক্তি হিসেবে সবার কাছে গ্রহণযোগ্য ছিলেন। আলোচনা সভার শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।
  উল্লেখ্য, এডঃ সৈয়দ রফিকুস সালেহীন(৮৫) দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত ২৫শে জুলাই সকালে রাজবাড়ী শহরের সজ্জনকান্দাস্থ নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। 
  ওই দিনই বিকালে রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে ঈদগাহ ময়দানে জানাযা শেষে তার মরদেহ ভবানীপুর নতুন বাজার এলাকার ১নং পৌর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ স্বজন-সহকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
  তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেন।

রাজবাড়ীতে রেড ক্রিসেন্টের বিশুদ্ধ পানি ও শররত বিতরণ
রাজবাড়ীতে পুলিশের দক্ষতা উন্নয়ন কোর্সের সনদ বিতরণ
বৃষ্টির আশায় রাজবাড়ীতে বিশেষ নামাজ আদায়
সর্বশেষ সংবাদ