ঢাকা বুধবার, মে ১, ২০২৪
গোয়ালন্দে ছাগল চুরির কাজে ব্যবহৃত পিকআপসহ চোর চক্রের সদস্য গ্রেপ্তার
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২২-০৮-১৩ ১৫:৪৪:১৭
গোয়ালন্দে ছাগল চুরিতে ব্যবহৃত একটি চোরাই পিকআপসহ চোর চক্রের ১জন সদস্যকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ছাগল চুরিতে ব্যবহৃত একটি চোরাই পিকআপসহ চোর চক্রের ১জন সদস্যকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে। 
  গ্রেফতারকৃত ব্যক্তির তার নাম আনন্দ ঘোষ(১৯)। সে নরসিংদী জেলার ব্রাক্ষ্মণপাড়া এলাকার সাগর ঘোষের ছেলে। গত ১১ই আগস্ট রাতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি টিম নরসিংদী জেলার সদর থানার নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তা দেয়া তথ্য মতে নরসিংদী জেলার মাধবদী থানার ভগিরথপুর এলাকার একটি গ্যারেজ থেকে ছাগল চুরির কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের নম্বর বিহীন পিকআপ উদ্ধার করা হয়। 
  জানা গেছে, সুলাইমান হোসেন ও রশিদ মন্ডল নামের দুই ছাগল ব্যবসায়ী গত ১০/০৭/২০২২ইং রাতে দৌলতদিয়ার হোসেন মন্ডলের পাড়ার খবির মাঝির নিকট থেকে ১ লক্ষ ৯২ হাজার টাকা দিয়ে ১৩টি ছাগল কেনে। উক্ত ছাগলগুলো ঢাকায় নেয়ার জন্য তারা দৌলতদিয়া থেকে একটি পিকআপ ভাড়া করে। কিন্তু ছাগলগুলো পিকআপে লোড করার পর চোর চক্রের সদস্যরা কৌশলে ছাগলগুলোসহ পিকআপটি নিয়ে চম্পট দেয়। পরে এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মামলার পর প্রযুক্তির সহায়তায় ছাগল চুরির কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করাসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে গতকাল ১৩ই আগস্ট আদালতে সোপর্দ করা হয়। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ