ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
কালুখালীতে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
  • ফজলুল হক
  • ২০২২-০৮-১৫ ১৫:১৬:১১
কালুখালী উপজেলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
  এ উপলক্ষ্যে গতকাল ১৫ই আগস্ট সকালে কালুখালীর চাঁদপুর মোড়স্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাগণ, এরপর পর্যায়ক্রমে জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটোসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা পরিষদ, কালুখালী থানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, কালুখালী সরকারী কলেজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্স, পাংশা হাইওয়ে থানা, কালুখালী মহিলা কলেজ, রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়, কালুখালী বালিকা উচ্চ বিদ্যালয়, সোনালী ব্যাংক ও ইউনিয়ন ব্যাংকের শাখা কার্যালয়, পল্লী প্রগতি সহায়ক সমিতি, উপজেলা ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশনসহ বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও অন্যান্যরা শ্রদ্ধা নিবেদন করে। 
  এরপর উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা, পুরস্কার ও যুব ঋণ বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিউর রহমান নবাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, কালুখালী থানার ওসি নাজমুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার, উপজেলা কৃষি কর্মকর্তা খোন্দকার আবু বকর সিদ্দিক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  এছাড়াও বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লে¬ক্স ভবনে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ