ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে জাতীয় শোক দিবসে ইফা’র আয়োজনে আলোচনা সভা-দেয়া মাহফিল
  • শেখ মামুন
  • ২০২২-০৮-১৫ ১৫:১৭:৩৪
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল ১৫ই আগস্ট বিকালে রাজবাড়ী সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেনের রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ১৫ই আগস্ট বিকালে সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে কোরআন খতম, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 
  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, সহকারী কমিশনার(ভূমি) উম্মে সালমা ও পাংশা সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আওয়াবুল্লা ইব্রাহিম প্রমুখ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দীন।
  বক্তাগণ বলেন, আজ শোকের দিন। এই দিনে ঘাতকরা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছিল। হত্যা করেও তারা বঙ্গবন্ধুর আদর্শকে দমিয়ে রাখতে পারেনি। যে উদ্দেশ্যে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল সে আশা পূরণ হয়নি ঘাতকদের। আজকের এই শোককে শক্তিতে পরিণত করতে হবে। বঙ্গবন্ধু শুধু আমাদের নয়-তিনি সারা বিশ্বের নেতা। 

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ