ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার মৌরাটে সন্ত্রাসী হামলায় ৩নং ওয়ার্ডের মেম্বার গাজী গুরুতর জখম
  • মোক্তার হোসেন/শামীম হোসেন
  • ২০২২-০৮-১৬ ১৪:৪৯:৩২
পাংশা উপজেলার মৌরাট ইউপির গাজী মেম্বার গত সোমবার দিবাগত রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির মন্ডল ওরফে গাজী মেম্বার(৪৫) গত ১৫ই আগস্ট দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসী হামলায় গুরুতর জখম হয়েছে।
  গাজী মেম্বার মৌরাট ইউপির খান্দুয়া(দড়িপাট্টা) গ্রামের ছালিম মন্ডলের পুত্র। বাড়ীর অদূরে জনৈক জহিরুলের দোকানে কেরাম খেলায় সময় একই গ্রামের আনছার মন্ডল ও তার দুই পুত্র উজ্জল ও আলামীনসহ আরো ৫/৬ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে গাজী মেম্বারকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার মাথা, কপাল, বুক, পিঠ ও হাঁটুসহ শরীরের বিভিন্ন স্থান জখম হয়েছে। ঘটনার পরপর স্থানীয় লোকজন তাকে পাংশা হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে জরুরী চিকিৎসা সেবা প্রদানের পর উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঘটনার রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। বিগত ইউপি নির্বাচন ও সামাজিক পূর্ব দ্বন্দ্বের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।
  এ ঘটনায় গাজী মেম্বারের ভাই ফারুক মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছে। মামলা নং-১০, তাং-১৬/০৮/২০২২ইং, ধারাঃ ১৪১/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২)/১১৪ দঃ বিঃ। পাংশা মডেল থানার এসআই কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে অত্র মামলার হৃদয়, হাবিদুল ও নয়ন নামের ৩জন আসামীকে গ্রেফতার করেছে।
  পাংশা থানার পরিদর্শক(তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, ইউপি সদস্য নাসির উদ্দিন মন্ডল ওরফে গাজীর মেম্বারের উপর হামলার ঘটনায় আনসার আলী মন্ডলকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহারনামীয় ৩জন আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ