ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
কালুখালীতে বৃত্তি প্রদান ও সুপেয় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন
  • মোখলেছুর রহমান
  • ২০২২-০৮-১৬ ১৫:০৩:২৮
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম গতকাল ১৬ই আগস্ট বিকালে কালুখালী উপজেলার চর পাতুরিয়ায় অবস্থিত রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনে রহমাতুননেছা স্কীল ট্রেনিং ইনস্টিটিউটের কোর্স সমাপনীর শিক্ষার্থীদের মধ্যে সনদ ও টুলস বিতরণ করেন

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের চর পাতুরিয়ায় অবস্থিত রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের আয়োজনে গতকাল ১৬ই আগস্ট বিকালে শিক্ষা বৃত্তি প্রদান ও সুপেয় পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন এবং রহমাতুননেছা স্কীল ট্রেনিং ইনস্টিটিউটের কোর্স সমাপনীর শিক্ষার্থীদের মধ্যে সনদ ও টুলস বিতরণ করা হয়। 
  রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, অন্যান্যের মধ্যে রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী সদস্য ও ফরিদপুর রাজেন্দ্র কলেজের সহকারী অধ্যাপক আলমগীর হাসান, বহরপুর ডিগ্রী কলেজের প্রভাষক খায়রুল হাসান মিন্টু, আমজাদ হোসেন, আড়াবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, গোলাম সরোয়ার ঠান্ডু, তানজিন আহমেদ ও মুজাহিদুল হক অন্তর প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আলোকিত প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক দ্বীন মোহাম্মদ দুখু। 
  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, বর্তমান সরকারের সময়ে শিক্ষা খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বেসরকারী উদ্যোগে কালুখালী উপজেলার প্রত্যন্ত এলাকায় কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে, যার অত্যন্ত খুশির বিষয়। শিক্ষা খাত ছাড়াও সরকার রাস্তা-ঘাট ও অবকাঠামোসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছে। এই উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আবারও তাকে ক্ষমতায় আনতে হবে। 

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ